করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে কঠোর দামুড়হুদা উপজেলা প্রশাসন

দামুড়হুদায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়,  চলতি  সময়ে  করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় কঠোর হয়েছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসন। আর এর অংশ হিসেবে সরকারি-বেসরকারি অফিস সহ সব জায়গায় চলাচলে মাস্ক ব্যবহার নিশ্চিত করার পরিকল্পনা নেওয়া হয়েছে।
আর এরই ধারাবাহিকতায় গতকাল   মঙ্গলবার বিকাল ৩ টার সময় দামুড়হুদা উপজেলা নির্বাহী  অফিসার  দিলারা রহমানের নির্দেশে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সুদীপ্ত কুমার সিংহ  দামুড়হুদা  উপজেলার  চত্বরে  ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন, এসময় মুখে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৭ জনকে ১২০০টাকা জরিমানা  আদায় করা হয়েছে।
এসময় দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার ভুমি সুদীপ্ত কুমার সিংহ,  বলেন, সাধারণত এসময়  হাসপাতালগুলোয় ৬০ ভাগ বয়স্ক মানুষ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ভর্তি থাকেন। করোনার দ্বিতীয় ঢেউ  এই নাগরিকদের সতর্কভাবে ঘরে থাকার পরামর্শ দেন তিনি। আগামীতে ভয়াবহ আকার ধারণ করতে পারে করোনার  দ্বিতীয় ঢেউ  । এ জন্য সবার মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে।
তিনি আরো বলেন, সব ধরনের অফিসে কর্মচারী থেকে কর্মকর্তাদের মধ্যে মাস্ক ব্যবহার শতভাগ নিশ্চিত করতে হবে। বাইরে চলাচলে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে কঠোর হবে প্রশাসন। সর্বোচ্চ সতর্কতা নিতে হবে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।ভ্রাম্যমান আদালতে সহযোগিতা করেন,আনসার সদস্য