করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন ডাঃ রমেশ চন্দ্র নাথ

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন মেহেরপুরের বিশিষ্ট চিকিৎসক মেহেরপুর রমেশ ক্লিনিকের মালিক ও মেহেরপুর জেলা বিএমএর সভাপতি ডাঃ রমেশ চন্দ্র নাথ।

বুধবার রাত তিনটার দিকে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে তিনি পরলোক গমন করেন। রমেশ চন্দ্র নাথ গত ৩০ সেপ্টেম্বর করোনায় আক্রান্ত হয়ে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে কয়েকদিন যাবৎ তিনি আইসিওতে ছিলেন ডাঃ রমেশচন্দ্র নাথের বয়স হয়েছিল ৮১ বছর, তার স্ত্রী দুই ছেলে এক মেয়ে সহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন।

এদিকে ডা. রমেশ চন্দ্র নাথের লাশ ঢাকা থেকে নিয়ে মেহেরপুরের পথে রওয়ানা হয়েছে তার স্বজনরা। আজ বিকাল ৩টার দিকে মেহেরপুর পৌর শ্মসান ঘাটে তার অন্তষ্টিক্রিয়া সম্পন্ন করা হবে বলে জানা গেছে।

মেহেরপুর জেলা বিএমএএর সভাপতি ছাড়াও মেহেরপুর জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি, মেহেরপুর জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান পরিষদের সভাপতি, মেহেরপুর প্রবীণ হিতৈষী সংঘের সভাপতিসহ বিভিন্ন কমিটির দায়িত্ব পালন করছিলেন।

এদিকে ডাক্তার রমেশ চন্দ্র নাথ এর মৃত্যুতে মেহেরপুর জেলা বিএমএএর সাধারণ সম্পাদক আবু তাহের, জেলা স্বাশিপের সভাপতি এমএ বাসার, মেহেরপুরের পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য সহ বিভিন্ন মহল থেকে শোক প্রকাশ করা হয়েছে।