করোনা মোকাবেলায় মুজিবনগরে থানা পুলিশের সচেতনতা মূলক কর্মসূচি

“মাস্ক পরার অভ্যাস করোনা মুক্ত বাংলাদেশ” এ শ্লোগানে মুজিবনগরে কোভিড ১৯ করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপের সংক্রমণ প্রতিরোধে এবং বাংলাদেশে সংক্রমণ বাড়তে থাকায় সামাজিক দুরত্ব বজায় রাখাসহ মাস্ক পরিধান করার জন্য জনগন কে সচেতন করতে এক যোগে বাংলাদেশের সমগ্র জেলা উপজেলায় বাংলাদেশ পুলিশ এর উদ্যোগে সচেতনতামূলক কার্যকম পরিচালিত হচ্ছে।

তারই অংশ হিসাবে সকাল ১০ টার সময় মুজিবনগর থানা পুলিশের উদ্যোগে কেদারগন্জ বাজারে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কার্যকম পরিচালিত করা হয়।

মেহেরপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) এস এম ফয়সাল প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে কার্যকমের উদ্বোধন করেন।

এসময় মুজিবনগর থানার অফিসার ইনচার্য (ওসি) আব্দুল হাশেম, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ুব হোসেন, কেদারগন্জ বাজার কমিটির সভাপতি কুতুবউদ্দীন মল্লিক,সাধারণ সম্পাদক হেকমত আলী, মুজিবনগর থানার এস আই বাবলু মিয়া,এস আই আজম বিশ্বাস, শ্রমীক নেতা আনছার আলী সহ মুজিবনগর থানা পুলিশের সদস্যবৃন্দ উপস্হিত ছিলেন।

এ সময় সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয় এবং মাস্ক পরিধান ও করোনা ভাইরাস মোকাবেলায় পরামর্শ দেওয়া হয়।