করোনা রোগীদের সেবায় পুলিশ সার্বক্ষণিক পাশে আছে, কুষ্টিয়ার পুলিশ সুপার

কুষ্টিয়ায় প্রতিদিনই বেড়েই চলেছে কোভিড-১৯ রোগীর সংখ্যা। ইতিমধ্যে শহরের কয়েকটি ওয়ার্ডকে রেডজোন হিসেবে চিন্হিত করে ২১ দিনের জন্য লকডাউন ঘোষণা করেছে কুষ্টিয়া জেলা প্রশাসন।

এখন পর্যন্ত এ জেলায় ৩৪৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। মৃত্যুবরণ করেছে ৩ জন।করোনা পরিস্থিতির শুরু থেকেই পুলিশ সুপার এসএম তানভীর আরাফাতে নেতৃত্বে সার্বক্ষণিক মাঠে কাজ করে যাচ্ছে কুষ্টিয়া জেলা পুলিশ।
তারই ধারাবাহিকতায় আজ সকালে কুষ্টিয়া জেলা পুলিশ সুপার এস এম তানভীর আরাফাতের নেতৃত্বে জেলা পুলিশের একটি দল করোনা আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজ খরর নেন এবং যেকোন প্রয়োজনে জেলা পুলিশ কে অবহিত করার জন্য মোবাইলে যোগাযোগ করার অনুরোধ জানান।

এসময় পুলিশ সুপার তানভীর আরাফাত করোনা রোগীদের উদ্দেশ্য বলেন, আপনাদের যেকোন ধরনের প্রয়োজনে কুষ্টিয়া জেলা পুলিশ সার্বক্ষণিক পাশে আছে। তাই চিন্তিত না হয়ে যে কোন ধরনের প্রয়োজনে আমাদের নির্ধারিত মোবাইল নাম্বারে কল করলে সবধরনের সেবা নিশ্চিত করা হবে আপনাদের।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। উল্লেখ্য, কুষ্টিয়ায় করোনা পরিস্থিতির শুরু থেকেই জনগনের সেবায় সার্বক্ষণিক মাঠে কাজ করে যাচ্ছে কুষ্টিয়া জেলা পুলিশ।করোনা পরিস্থিতিতে সেবা প্রদান করতে গিয়ে ইতিমধ্যে কুষ্টিয়া জেলা পুলিশের বেশ কয়েকজন সদস্য করোনা আক্রান্ত হয়েছে। তবুও পিছুপা হয়নি কুষ্টিয়া জেলা পুলিশ। তাই বলতেই হয় করোনা পরিস্থিতিতে কুষ্টিয়া জেলা পুলিশের ভুমিকা প্রশংসনীয়।