করোনা রোগীর পাশে পলাশীপাড়া সমাজ কল্যাণ সমিতি

করোনা রোগির চিকিৎসার্থে মেহেরপুর জেলা প্রশাসক ও গাংনী উপজেলা সেচ্ছাসেবী সংগঠনকে অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে বেসরকারি সংস্থা পলাশীপাড়া সমাজ কল্যাণ সমিতি।

বুধবার দুপুরে জেলা প্রশাসক ড.মুনসুর আলম খান ও সেচ্ছাসেবী সংগঠনের প্রধান উপজেলা ছাত্রলীগের সভাপতি সেন্টুর হাতে অক্্িরজেন সিলিন্ডার প্রদান করেন সংস্থার নির্বাহী প্রধান মুহাম্মদ মোশারফ হোসেন।

করোনা আক্রান্ত রোগীর জীবন বাঁচাতে সরকারি সহযোগীতার পাশাপাশি বেসরকারি সংস্থা পলাশীপাড়া সমাজ কল্যাণ সমিতি (পিএসকেএস) অক্্িরজেন সিলিন্ডার দিয়ে সহায়ক হিসেবে কাজ করছে। এছাড়াও বিভিন্ন সংগঠনের মাধ্যমে মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ কাজ অব্যাহত রেখেছে সংস্থাটি।

এসময় সেচ্ছাসেবী সংগঠনের পক্ষে গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি সেন্টু বলেন, মানুষ বাঁচাতে পলাশী পাড়া সমাজ কল্যাণ সমিতি যে উদ্যোগ নিয়েছে তা একটি দৃষ্টান্ত। এদেরমত সরকারি সহযোগীতার পাশাপাশি বিভিন্ন সংস্থাকে এগিয়ে আসা জরুরী।

পলাশী পাড়া সমাজ কল্যাণ সমিতির নির্বাহী পরিচালক মুহাঃ মোশারফ হোসেন বলেন, মানুষের এই ক্রান্তিকালে প্রতিটি মানুষকে পাশে দরকার বলে আমি মনে করি। অক্সিজেনের অভঅবে যেন একটি মানুষ মারা না যায় সেদিকে সকলের সহযোগীতা থাকা দরকার। এ ভাবনা মাথায় রেখে করোনা প্রতিরোধে পিএসকেএস সার্বক্ষনিক কাজ করছে। একজন মূমূর্ষ রোগীকে বাঁচাতে জেলা প্রশাসক অফিসে ১০ টি এবং উপজেলা ছাত্রলীগকে ১০ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়। প্রয়োজনে সংস্থার পক্ষ থেকে এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।