কার্পাসডাঙ্গায় আইনকে বৃদ্ধা আঙ্গুল দেখিয়ে সরকারি রাস্তা দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ

দামুডহুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের নোটিশ পাওয়ার পরও আইনকে বৃদ্ধা আঙ্গুল দেখিয়ে সরকারি রাস্তা দখল করে পাকা বাড়ি নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। উপরন্তু দখলকারী শামসুল কাজী বিরুদ্ধে দখলকৃত রাস্তার জায়গা কোনক্রমেই ছাড়বে না বলে জানিয়ে দিয়েছে। লিখিত নোটিশ সূত্রে জানা যায়, উপজেলার সীমান্তবর্তী কার্পাসডাঙ্গা ইউনিয়নের আরামডাঙ্গা গ্রামের সরকারি রাস্তার দখল করে গ্রামের শামসুল কাজী নামক এক ব্যক্তি খাস জমির উপর ঘর নির্মাণ করছেন।
এ ব্যাপারে এলাকাবাসী পক্ষ থেকে কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দাখিল করেন।

শামসুল একজন দায়িত্বশীল কাজী হয়ে পৈত্রিক বাড়ি ঘর থাকা সত্ত্বেও সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণে করার কারণে এলাকাবাসীর মনে নানা প্রতিক্রিয়া চলছে। কার জোরে তিনি সরকারি জমি দখল করে বিল্ডিং নির্মাণ করছেন এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে জনমনে। অভিযোগ সম্পর্কে জানতে শামসুল কাজী’র সাথে একাধিকবার যোগাযোগ করা হলে ফোনে পাওয়া যায়নি।

এ ব্যাপারে কার্পাসডাঙ্গা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান খলিলুর রহমার ভুট্টো জানান, রাস্ত দখল করে বিল্ডিং নির্মাণ করার কোনো সুযোগ নেই, লিখিত অভিযোগ পাওয়া গেছে। দামুডহুদা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কর্মকর্তাকে জানিয়েছে। ইউনিয়নের পক্ষ থেকে শামসুল কাজী বিল্ডিং নির্মাণ এর কাজ বন্ধ করতে বলা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।