কার্পাসডাঙ্গায় আলমসাধু সহ ৩ চোর আটক

কার্পাসডাঙ্গায় আলমসাধু সহ ৩ চোর আটক

দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের অভিযানে আলমাসাধু সহ ৩ চোর আটক। গতকাল বৃহস্পতিবার কার্পাসডাঙ্গা কবরস্থান মোড়ে শেরজান আলীর স’মিল সন্নিকটে আমবাগানের মধ্যে একদল চোর আলমসাধু নিয়ে লুকিয়ে আছে।

গোপন সংবাদের ভিত্তিতে কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের এস আই ইমরান হোসেন ও এ এস আই মোসলেম উদ্দিন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে এই চোরদের পুলিশ ধাওয়া করলে ৩ জন চোরকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ ।

গ্রেফতারকৃত আসামিরা হলেন গাংনী থানার (১) মো: হাবিবুর রহমান (১৯) পিতা মো: লোকমান গ্রাম মিনাপাড়া থানা গাংনী জেলা মেহেরপুর, (০২) মো : জনি ইসলাম (১৮) পিতা মো মিনারুল ইসলাম গ্রাম মিনাপাড়া থানা গাংনী জেলা মেহেরপুর, (০৩) মো: জাহিদুল ইসলাম পিতা সিরাজুল ইসলাম গ্রাম কার্পাসডাঙ্গা থানা দামুড়হুদা জেলা চুয়াডাঙ্গা।

বর্তমানে আসামীরা কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের হেফাজতে আছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের এ এস আই মোসলেম উদ্দিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করে জানা যায় তিনি বলেন এই আলমসাধুর মালিক গাংনী থানার অন্তর্ভুক্ত, তার সাথে যোগাযোগ করা হয়েছে আলমসাধুর মালিক গাংনী থানায় মামলা করে এই আলমসাধু সহ আসামিদের পুলিশ হেফাজতে গাংনী থানায় হস্তান্তর করা হবে।

এই সফল অভিযানে অত্র এলাকাবাসী কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্প’কে সাধুবাদ জানিয়েছেন।