কার্পাসডাঙ্গা ইউপি জন্ম মৃত্যু নিবন্ধনে উপজেলায় প্রথম স্থান; স্টাফদের মাঝে পুরষ্কার বিতরণ

কার্পাসডাঙ্গা ইউপি জন্ম মৃত্যু নিবন্ধনে উপজেলায় প্রথম স্থান; স্টাফদের মাঝে পুরষ্কার বিতরণ

দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের জন্ম মৃত্যু নিবন্ধন রেজিষ্ট্রেশন কার্যক্রমে প্রথম হওয়ায় কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের হলরুমে  আজ সোমবার বেলা ১১ টায় কোরআন তেলওয়াতের মাধ্যমে চেয়ারম্যান আব্দুল করিম বিশ্বাসের সভাপতিত্বে পুরষ্কার বিতরণি অনুষ্ঠান করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতা, কার্পাসডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদের বিশ্বাস, সহ-সভাপতি আব্দুল হান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম বিশ্বাস,কার্পাসডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মুকুল, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো শরিফুজ্জামান শরিফ, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানাউল কবির শিরিন, কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের সচিব মো হাসানুজ্জামান সহ ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ। কার্পাসডাঙ্গা ইসলামিয়া ডিগ্রি ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ জিল্লুর রহমান ও ১৯ টি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা। কুড়ালগাছি ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য আহসান হাবীব, ৮ নং ওয়ার্ড সদস্য জিল্লুর রহমান,কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ আরাফাত,হারা সরকার সহ সকল গ্রাম পুলিশ।

এরপর প্রত্যক শিক্ষা প্রতিষ্ঠানে ১ টি করে ফুটবল ও একটি করে সিলিং ফ্যান শিক্ষক ও শিক্ষার্থীদের হাতে তুলে দেন। এসময় প্রধান অতিথির বক্তব্যে বলেন এই কোমলমতি শিক্ষার্থীরা আজকের শিশু আগামীর ভবিষ্যৎ। এই শিক্ষার্থীরা মোবাইলে ফ্রী ফায়ার পাবজী গেম খেলে এবং মোবাইলে বিভিন্ন অনুষ্ঠান থেকে বিরত থাকার জন্য শিশুরা ফুটবল খেলার মাঠে থাকবে। তারা ভবিষ্যৎ জীবন গড়বে।খেলার মাধ্যমে তাদের লেখাপড়া মনমানসিকতা পরিবর্তন হবে। সর্বশেষ প্রধান অতিথি কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের মূল ফটক পুরাতন লোহার গেইট পরিবর্তন করে এস এস স্টিলের গেটের উদ্বোধন করেন। এসময় স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন আব্দুস সালাম বিশ্বাস।