কালীগঞ্জে চাকুরী দেওয়ার নামে যুবককে মারধর, প্রতারক আটক

ঝিনাইদহের কালীগঞ্জে চাকরি দেওয়ার নামে এক যুবককে মারধর করে টাকা নেওয়ার অভিযোগে সাগর হোসেন (৩২) নামে এক প্রতারককে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে তাকে উপজেলার বলাকান্দর এলাকা থেকে আটক করা হয়।

আটক সাগর হোসেন উপজেলার আড়ুয়াশলুয়া এলাকার দলিল উদ্দিনের ছেলে। ৪নং নিয়ামতপুর ইউনিয়নের চেয়ারম্যান রাজু আহমেদ রনি লস্কর জানান, গতকাল মঙ্গলবার দুপুর ১২ টার দিকে যশোরের চৌগাছা উপজেলার পুড়োপাড়া এলাকার সোহান হোসেন নামে এক যুবককে চাকরি দেওয়ার নাম করে ডেকে আনে সাগর। এরপর বলাকান্দর এলাকার একটি খালপাড়ের বনজঙ্গলের মধ্যে নিয়ে গিয়ে মারধর করে। সেখান থেকে ১২ হাজার টাকা নিয়ে নেয় সাগর।

এরপর সোহানের মায়ের কাছে ফোন দিয়ে বিকাশে ১৫ হাজার টাকা নেয়। সোহান তার বন্ধুদের কাছে চুরি করে ফোন দিয়ে জানালে, তার বন্ধুরা গুগল ম্যাপের মাধ্যমে স্থান শনাক্ত করে ঘটনাস্থলে উপস্থিত হয়। সোহানের বন্ধুদের দেখে সাগর পাশের খালের পানির মধ্যে লাফ দিয়ে পালানোর চেষ্টা করে।

এরপর গ্রামবাসীর সহযোগিতায় তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। সোহান হোসেন জানায়, চাকরির জন্য টাকা লাগবে। ১/২ দিন সময় লাগবে টাকা দিতে। শুরুতেই ১২ হাজার টাকা দিই। এরপরও বাসায় ফোন করে টাকার কথা বলি। বাসা থেকে ১৫ হাজার টাকা দেয়। বিভিন্ন কথাবার্তার পর সে জানায় চাকরি হবে না। আমাকে মারধর করে।

এরপর আবারও ২০ হাজার টাকা দাবি করে। তারপর আমি আমার বন্ধুদের আবার ফোন করে জানায়। বন্ধুরা ফোন ট্রাকিং করে আমাকে উদ্ধার করে।
কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, এ ঘটনায় সাগর হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।