কালীগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সেমিনার অনুষ্ঠিত

কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার উপজেলা পরিষদ সভাকক্ষে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে ।

উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রাণী সাহা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন, ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সুচন্দন মন্ডল।

অনান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডা.এ. এস. এম আতিকুজ্জামান, দৈনিক নবচিত্র পত্রিকার প্রধান সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব শহিদুল ইসলাম, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবু পদ বিশ্বাস, কালীগঞ্জ প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক শাহ আলম, একাত্তর টিভি সাংবাদিক মিশন আলী।

এছাড়াও উপজেলার বিভিন্ন কর্মকর্তা, এনজিও প্রতিনিধি এবং বিভিন্ন ব্যবসায়ী সমিতির সভাপতি/সম্পাদক ও অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

সেমিনারে ব্যবসায়ীদের প্রতিটি দোকানে দ্রব্যমূল্য তালিকা টানানোর জন্য নির্দেশনা দেওয়া হয় এবং হোটেল মালিক সমিতি ও বেকারী মালিক সমিতির সদস্যদের খাবারের মান উন্নয়ন ও পরিষ্কার পরিচ্ছন্নতা বিষয়ে বিশেষ নির্দেশনা দেওয়া হয়।