কালীগঞ্জ পৌর ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

ঝিনাইদহের কালীগঞ্জ পৌর ব্যবসায়ী মালিক সমিতির আহবায়ক কমিটির সাধারণ সভা ও করোনায় ব্যবসায়ীদের সুরক্ষা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের কার্যালয়ে ইমদাদুল ইসলাম ইনতার সভাপতিত্বে ব্যবসায়ীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে সংগঠনের আহবায়ক কমিটির নেতৃবৃন্দ ও ব্যবসায়ীরা মতবিনিময় করেন।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলাম আশরাফ । বক্তারা সংগঠনের নিতীমালা, কার্যক্রম সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন কমিটির আহবায়ক মনিরুল ইসলাম, লাইজু ফুয়েল এজেন্সি ও কালীগঞ্জ পরিবেশক সমিতির সভাপতি সদর উদ্দিন, দৈনিক নবচিত্রের সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব শহিদুল ইসলাম, তুষার ইলেকট্রনিক্স এর ইনতাদুল হক, সাইদুর রহমান কেরু, প্রেসক্লাব কালীগঞ্জের সদস্য সাইদুজ্জামান সবুজ, এ্যামস ফুটওয়ারের ওবায়দুল হক রাসেল, আয়েশা ট্রেডার্সের সাহেদ কবির লিমন, হাবিব হার্ডওয়্যার এর আব্দুর রউফ সহ কালীগঞ্জ বাজারের সর্বস্তরের ব্যবসায়ীরা। এসময় উপস্থিত ব্যবসায়ীরা নির্বাচনের মাধ্যমে ব্যবসায়িক নেতা নির্বাচনের জন্য আহবান জানান এবং সংগঠনকে শক্তিশালী করার দৃঢ় প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

উল্লেখ্য, কিছুদিন পূর্বে কালীগঞ্জ উপজেলা ব্যবসায়ী সমিতি আত্মপ্রকাশ করে যার কারনে কালীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাথে মুখোমুখি অবস্থানে যায় সমিতি দুইটি, পরবর্তীতে ঝিনাইদহ ৪ আসনের সাংসদ আনোয়ারুল আজীম আনার এর মধ্যস্থতায় পুর্ববর্তী কমিটি গুলো বিলুপ্ত ঘোষনা করে কালীগঞ্জ পৌর ব্যবসায়ী সমিতি গঠন করে।