কুতুবপুর ইউনিয়ন ছাত্রকল্যাণ পরিষদের উদ্যেগে বৃক্ষরোপণ

গাছে গাছে সবুজ দেশ ,আমার সোনার বাংলাদেশ এই শ্লোগানকে সামনে রেখেই কুতুবপুর ইউনিয়ন ছাত্রকল্যাণ পরিষদ কর্তৃক বৃক্ষরোপণ  কর্মসূচী পালন করে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শতাধিক ফলজ,বনজ, ঔষাধি বৃক্ষ রোপণ ও বিতরণ করা হয় । প্রকৃতি আল্লাহর দান, প্রাকৃতিক পরিবেশ সুরক্ষা আমাদের দায়িত্ব। পরিবেশ ও প্রতিবেশের অন্যতম নিয়ামক হলো উদ্ভিদ ও গাছপালা। গাছগাছালি, বৃক্ষতরু ও লতাগুল্ম থেকেই আসে আমাদের জীবনধারণ ও জীবন রক্ষার সব উপকরণ।

গ্রামের মানুষকে বৃক্ষ রোপণের গুরুত্ব সম্পর্কে জানায় এবং তাদেরকে বৃক্ষ রোপণে উৎসাহিত করে।উন্নত জাতের গাছের চারা সংগ্রহের জন্য জনগণকে পরামর্শ দেয়।এ সময় কুতুবপুর ইউনিয়ন ছাত্রকল্যাণ পরিষদের পরিচালক রাহিদুজ্জামানের নিতৃত্বে অন্যদের মধ্যে উপস্তিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক রাজিব আদনান, যুগ্ম সম্পাদক আদনান কাদির পিয়াল, শিক্ষা বিষয়ক সম্পাদক বাদশা খান, প্রচার সম্পাদক সুরুজ আলি ,মো. ডন সহ সংগঠনের অন্যান্য সদস্য বৃন্দ।  বৃক্ষরোপণ ও পরিচর্যার জন্য ইউনিয়ন পরিষদের পরিবেশ সংরক্ষণ ও বৃক্ষরোপণ সংক্রান্ত স্ট্যান্ডিং কমিটি দায়িত্ব পালন করে।
ইউনিয়ন পরিষদ সার্বিকভাবে বৃক্ষরোপণ ও সংরক্ষণ,বিশেষ করে জনপথ, জনসাধারণের রাস্তা এবং জনসমাগমের জায়গায় বৃক্ষ রোপণ ও সংরক্ষণ করে।