কুমারখালীতে আইসক্রীম ফ্যাক্টরিতে জরিমানা

কুষ্টিয়ার কুমারখালীতে ২টি আইসক্রীম ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে যৌথ ভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডল ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীদুল ইসলাম।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা গেছে, পৌর এলাকার আগরাকুন্ডা গ্রামে মধুরুচি আইসক্রীম ও আশা আইসক্রীম নামের দুটি ফ্যাক্টরিতে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এসময় তাদের বৈধ লাইসেন্স না থাকা, ব্যবহৃত মালামালের মেয়াদ না থাকা নোংরা পরিবেশ ও সাধারন জগনের সাথে প্রতারনা করার অপরাধে দুটি ফ্যাক্টরির মালিকদের মোট ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিষয়ে র্নিবাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডল বলেন, বৈধ লাইসেন্স না থাকা, ব্যবহৃত মালামালের মেয়াদ না থাকা নোংরা পরিবেশ ও সাধারন জগনের সাথে প্রতারনা করার অপরাধে দুটি ফ্যাক্টরির মালিকদের মোট ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।এরা বিভিন্ন কোম্পানির লোগো ব্যাবহার করেন যার কোন অনুমতি নাই, মেয়াদ ফেল মালামাল ব্যাবহার, নোংরা পরিবেশ এর কারনে জারা এ আইসক্রিম খাবে তারা অসুস্থ হয়ে পড়বে তাই তাদের এ জরিমানা করা হয়েছে। তিনি আরও বলেন জনস্বার্থে এই ভ্রাম্যমাণ আদালত আগামীতে অব্যাহত থাকবে।