কুমারি ইউপি চেয়ারম্যান প্রার্থী তপনের মোটরসাইকেল শো-ডাউন ও গণসংযোগ

আলমডাঙ্গার কুমারি ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতিক বরাদ্দের প্রথম দিনেই চেয়ারম্যান প্রার্থী সেলিম রেজা তপনের নির্বাচনি মোটরসাইকেল শো-ডাউন ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল ৪ টার দিকে কুমারি ইউনিয়নের যাদবপুর গ্রাম থেকে মোটরসাইকেল শো-ডাউন বের হয়ে দুর্লভপুর, দুর্গাপুর, কামালপুর, হাড়গাড়ি, কুমারি গ্রাম হয়ে আবারো যাদবপুর মোড়ে গণসংযোগের যুক্ত হয়। এসময় সেলিম রেজা তপন নারী ও পুরুষের নিকট ভোট প্রার্থনা করে। তিনি সকলের নিকট তার চেয়ারম্যান প্রার্থী তপনের ঘোড়া মার্কায় ভোট দিতে অনুরোধ জানায়।

মোটরসাইকেল শো-ডাউন ও গণসংযোগ অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী সেলিম রেজা তপন বলেন, প্রতিক বরাদ্দের প্রথম দিনে শত শত গাড়ি নিয়ে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও মহল্লা প্রদক্ষিণ করে। আগামি ২৮ শে নভেম্বর অনুষ্ঠিত কুমারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা নিয়ে ভোটের মাঠে অংশ নিছে। সকলে তাকে ঘোড়া মার্কা ভোট দিয়ে জয়যুক্ত করতে অনুরোধ করে।

তিনি আরো বলেন, বিগত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ ইউনিয়নের উন্নয়নের নামে জনদুর্ভোগ সৃষ্টি করেছে। এ ইউনিয়ন শান্তির ইউনিয়ন। কিছু মানুষ রাজনীতির নামের দাঙ্গাহাঙ্গামা সৃষ্টি করতে চায়।

এসময় উপস্থিত ছিলেন, নুর ইসলাম, আলী হোসেন, মহির উদ্দিন, মকবুল হোসেন, বখতিয়ার হোসেন, সবদুর রহমান শুকুর, মজিবুল ইসলাম, শাওন আলি, জহির উদ্দিন, আনিছ উদ্দিন, মহিবুল ইসলাম, আব্দুল গাফ্ফার, মারফত, খোকন প্রমূখ।