কুষ্টিয়ায় অস্ত্র ও মাদকসহ আটক-১

কুষ্টিয়া শহরের মজমপুর এলাকার মনামী ক্রিষ্টাল প্যালেস থেকে ২ টি বিদেশী পিস্তল, ২ টি ম্যাগজিন, ৫ রাউন্ড গুলি ও ৫৪ পিস পিচ ইয়াবাসহ একজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়া।

জানা যায়, বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া শহরের মজমপুর মনামী ক্রিষ্টাল প্যালেসে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদ হাসান খানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়া ও র্যাব এর যৌথ অভিযান চালায়।

এসময় মনামী ক্রিষ্টাল প্যালেসের মালিক আসাদুজ্জামান তোতার ছেলে শাহারিয়া জামান শাওন (২৬) এর ঘর থেকে ২ টি বিদেশী পিস্তল, ২ টি ম্যাগজিন, ৫ রাউন্ড গুলি ও ৫৪ পিস পিচ ইয়াবা উদ্ধার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়া। পরবর্তীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়া আসাদুজ্জামান তোমাকে আটক করে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়া এর সহকারী পরিচালক শিরীন আক্তার জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে মজমপুর এলাকায় অভিযান চালিয়ে শাহারিয়া জামান শাওন এর শয়নকক্ষ থেকে ২ টি বিদেশী পিস্তল, ২ টি ম্যাগজিন, ৫ রাউন্ড গুলি ও ৫৪ পিস পিচ ইয়াবা উদ্ধার করি। এসময় শাহারিয়া জামান শাওন এর বাবা আসাদুজ্জামান তোতা কে আটক করা হয় আর অভিযানের পূর্বে শাওন পালিয়ে যায়। এবিষয়ে মাদক ও অস্ত্র আইনে নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।

কুষ্টিয়া সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদ হাসান খান জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে শহরের পূর্ব মজমপুর মনামী ক্রিষ্টাল প্যালেসে অভিযান চালায়। পরে আসাদুজ্জামান তোতার ছেলে শাহারিয়া জামান শাওন এর রুম তল্লাশি করে তার বিছানার নিচে থাকে ২ টি বিদেশী পিস্তল, ২ টি ম্যাগজিন, ৫ রাউন্ড গুলি ও ৫৪ পিচ ইয়াবাসহ উদ্ধার করি এবং আসাদুজ্জামান তোমাকে আটক করি। এবিষয়ে অস্ত্র ও মাদক আইনে নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।

সুত্র-যুগান্তর