কুষ্টিয়াতে তরুণ উদ্যোক্তা ও ব্যবসায়ী বাবুর জন্মদিন পালন

কুষ্টিয়াতে তরুণ উদ্যোক্তা ও ব্যবসায়ী বাবুর জন্মদিন পালন

কুষ্টিয়ার মডার্ন প্লাইউড এন্ড উড প্রসেসিং কোম্পানি লিমিটেড এর চেয়ারম্যান রোটারীয়ান আকরাম হোসেন বাবুর শুভ জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়েছে।

আজ শুক্রবার রাতে শহরের খেয়া রেঁস্তারায় রোটারী ক্লাব অব কুষ্টিয়ার সাপ্তাহিক মিটিং শেষে এক আড়ম্বরপুর্ণ অনুষ্ঠানে কেক কাটা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসরেন সংসদ সদস্য কুষ্টিয়ার উন্নয়নের রুপকার মাহবুব-উল আলম হানিফ।

রোটারী ক্লাব অব কুষ্টিয়ার গভর্নর এর এডভাইজার রোটাঃ অজয় সুরেকা, এসিস্ট্যান্ট গভর্নর রোটাঃ কাজী আলো, ক্লাবের সভাপতি এ্যাডঃ মোসাদ্দেক আলী মনিসহ ক্লাবের সদস্যরা ও শুভাকাঙ্খীরা উপস্থিত ছিলেন।

ব্যবসায়ী এ তরুণ উদ্যোক্তা আকরাম হোসেন বাবু রোটারি ক্লাব ও কুষ্টিয়া ক্লাব সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত। পাশাপাশি মানবকল্যাণে তিনি অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে নিজেকে মেলে ধরেন এবং সবসময় তাদের পাশে সাধ্যমত সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

মানুষের কর্মসংস্থানের লক্ষ্যে তিনি গড়ে তুলেছেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার চার মাইল বিভাগ এলাকায় মডার্ন প্লাইউড এন্ড উড প্রসেসিং লি: নামক একটি বৃহৎ প্রতিষ্ঠান। সততার সাথে ব্যবসা পরিচালনা করে তিনি নিজেকে আজও প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন। এই প্রতিষ্ঠানের উৎপাদিত পণ্য নাম্বার ওয়ান হিসেবে সারা দেশে সমাদৃত। সরকারের রাজস্ব খাতে নিয়মিত ভ্যাট দেওয়ার জন্য তিনি সেরা ভ্যাটদাতার পুরস্কারে ভূষিত হয়েছেন।