কুষ্টিয়ার মিরপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহে কমলা-হারুন মেধাবৃত্তি সংগঠন আয়োজিত বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, ল্যাপটপ ও ক্রেস্ট প্রদান করা হয়।

গতকাল শনিবার সকালে মেগাটেক ফাউন্ডেশনের চেয়ারম্যান সোনিয়া সুলতানার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব একেএম টিপু সুলতান, বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবায়ের হোসেন চৌধুরী ও মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত সচিব টিপু সুলতান বলেন, শিক্ষা জাতির মেরুদণ্ড। তাই শিক্ষার বিকল্প নেই। যে জাতি যত শিক্ষিত, সে জাতি তত উন্নত। শিক্ষা ও জ্ঞান অর্জনের মাধ্যমে আলোকিত মানুষ ও সমাজ গড়তে হবে। দেশের অগ্রগতি-উন্নয়ন ত¦রান্বিত ও সুখী-সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আইলচারা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম, পোড়াদহ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কামরুন নাহার, সাবেক ইউপি চেয়ারম্যান মোতালেব হোসেন, মেগাটেক ফাউন্ডেশনের সমন্বয়কারী হাফিজুর রহমান প্রমুখ।

সভা শেষে বৃত্তিপ্রাপ্ত মাধ্যমিক স্তরের এক ছাত্র ও প্রাথমিক স্তরের এক ছাত্রকে দুটি ল্যাপটপ ও অংশগ্রহণকারী অপর ৩০ জন শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করা হয়।