কুষ্টিয়ায় আলহাজ্ব বেলায়েত হোসেন শিক্ষবৃত্তি প্রদান

মেধা মননে আলোকিত হোক আগামী প্রজন্ম এ প্রতিপাদ্যকে সামনে রেখে কুষ্টিয়ায় আলহাজ্ব বেলায়েত হোসেন শিক্ষবৃত্তি প্রদান করা হয়েছে।

শুক্রবার সকালে মিরপুর উপজেলার আমলা-সদরপুর মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে এই শিক্ষবৃত্তি প্রদান করা হয়।

ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং(প্রা:) লি এর ব্যাবস্থাপনা পরিচালক, শিক্ষানুরাগী শিল্পপতি বশির আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনাল এর সাবেক প্রসিকিউটর ব্যারিস্টার সায়েদুল হক সুমন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এ কে এম টিপু সুলতান, ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং(প্রা:) লি. এর চেয়ারম্যান নারগিস আহমেদ, বাংলাদেশ ব্যাংকের উপপরিচালক ও লেখক নাজমুল হুদা, জাতীয় ক্রীড়া সংগঠক আমিরুল ইসলাম, মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন, মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস, কুষ্টিয়া জেলা সমিতি ঢাকার মহাসচিব রবিউল ইসলাম, ইবির ডেপুটি রেজিস্টার আব্দুর রশিদ প্রমুখ।

ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং(প্রা:) লি. এর পৃষ্ঠপোষকতায় ও ক্যারিয়ার কেয়ার ডট কম ও ‘আলোকিত আমলা’র সহযোগিতায় জেলার ৬টি উপজেলার এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত অস্বচ্ছ্ল পরিবারের শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় সহায়তার জন্য ১০ লক্ষ টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।