কুষ্টিয়ায় এমপি হানিফ করোনামুক্ত হওয়ায় দোয়া মাহফিল

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ এর করোনা মুক্তি লাভ হওয়ায় এবং তার স্ত্রী ফৌজিয়া আলমের রোগমুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার বিকেলে মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের স্বরুপদহ খাঁ পাড়ার মোড়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি নুরুল মৃধার সভাপতিত্বে ও জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরীফুল ইসলামের সঞ্চালনায় দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন। স্বাগত বক্তব্য দেন কুষ্টিয়া জেলা কৃষক লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক ইব্রাহিম খলিল।

এছাড়াও অন্যান্যদের মধ্যে মিরপুর উপজেলা সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার নাসরিন, মিরপুর উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি সেলিম হাসান, মিরপুর উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মকবুল হোসেন, মিরপুর উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি বেনজির আহমেদ পলাশ, মিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাহাতুজ্জামান রাহাত, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর আহমেদ রনজু, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি খালেকুজ্জামান ভুট্টো, ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মুক্তারুজ্জামান মুক্তার, শাজাহান স্মৃতি সংসদের সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন ইসলাম বাবুল, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি হায়দার আলী মন্ডল, উপজেলা কৃষকলীগের ধর্মীয় বিষয়ক সম্পাদক ইউনুস আলি ও প্রচার সম্পাদক শফিকুল ইসলাম শফি সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

দোয়া মাহফিলে আওয়ামী লীগ নেতাসহ অসুস্থ সকল সদস্য ও পরিবারবর্গের সুস্থতা কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন স্বরুপদহ দারুল মাদ্রাসার খতিব মাওলানা ইব্রাহিম কাশেমী।

এ সময় স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।