কুষ্টিয়ায় এলিট ক্লাব জোনের শো-রুম উদ্বোধন

কুষ্টিয়ায় এলিট ক্লাব জোনের শো-রুম উদ্বোধন

গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে কুষ্টিয়া শহরে আধুনিক ডিজাইনের নারী-পুরুষের জন্য নানান ধরনের কালেকশন নিয়ে এলিট ক্লাব জোনের শোরুম উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায় শহরের ছয় রাস্তা মোড়ে ফিতা কেটে এ শো রুমের উদ্বোধন করেন কুষ্টিয়া পৌরসভার ২ নং পৌর কাউন্সিলর খন্দকার মাজেদুল হক ধীমান।

এলিট ক্লাব জোনের স্বত্বাধিকারী মো: বিল্লাল এর সভাপতিত্বে এসময় কুষ্টিয়া চেম্বার কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক মেজবার রহমান, ডা: ফয়সাল আরেফিন রাজীব, কুষ্টিয়া সিটি কলেজের সহকারী অধ্যাপক রোটারিয়ান ওবাইদুর রহমান, রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা লেখক ও গবেষক ইমাম মেহেদী, ব্যবসায়ী আশফাক আহমেদ শিপলু, সময়ের কাগজের সহকারী সম্পাদক শফিউর রহমান হোলালসহ ব্যবসায়ী ও সুধীজন উপস্থিত ছিলেন।

এলিট ক্লাব জোনের স্বত্বাধিকারী মো: বিল্লাল জানান, এলিট ক্লাব জোনের সামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে খেয়াল রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করে যাচ্ছে। এর প্রোডাক্ট নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তৈরি।

প্রত্যেকটি পুরুষদের জন্য শার্ট, টি-শার্ট, পাঞ্জাবী, গ্যাবাডিন, জিন্স প্যান্ট সহ নারীদের তৈরী পোষাকের বিপুল সমাহার। কম মূল্যে আধুনিকতার ছোঁয়া দিতেই এলিট ক্লাব জোনের পণ্যসামগ্রী দেশব্যাপী ছড়িয়ে দিতে বদ্ধপরিকর বলেও জানান তিনি।