কুষ্টিয়ায় করোনা আক্রান্ত দুইজনের ‍মৃত্যু

কুষ্টিয়ায় করোনা আক্রান্ত আরও দুই করোনা রোগীর মৃত্যু হয়েছে। কুষ্টিয়া হাসপাতাল থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত একজন এবং বাড়ীতে আরেকজনের মৃত্যু হয়।
এরা হচ্ছেন- কুষ্টিয়া শহরের বারখাদা এলাকার আসাদুল হক (৫৬) ও চর মিলপাড়া এলাকার একাব্বর একাব্বর আলী (৬৮)। এ নিয়ে কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত ৬ জনের মৃত্যু ঘটলো।
কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের আরএমও ডাক্তার তাপস কুমার সরকার জানান, গত ১৩ জুলাই কুষ্টিয়া শহরের বারখাদা এলাকার করোনা পজেটিভ রোগী আসাদুল হক (৫৬) কে কুষ্টিয়া ২৫০ বেড জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার তাদের দুজনকেই খুলনা মেডিকেল হাসাপাতলে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীণ অবস্থায় শ্বাসকষ্টজনিত কারণে বুধবার তিনি দুজনই মারা যান।
এবং ২২ জুন চর মিলপাড়া এলাকার একাব্বর আলী (৬৫)  করোনায় পজিটিভ শনাক্ত হয়। তারপর বাড়ীতেই চিকিৎসা নিচ্ছিলেন। বুধবার সকালে তার মৃত্যু হয়।
উল্লেখ্য, জেলায় বর্তমানে করোনা শনাক্ত রোগী সংখ্যা ৪৩৬ জন। এরমধ্যে আরোগ্য লাভ করেন ১২১ জন। আক্রান্তদের মধ্যে ২০ জন হাসপাতালে ও অন্যরা হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।
কুষ্টিয়ার সিভিল সার্জন ডাঃ এএইচ এম আনোয়ারুল ইসলাম জানান, খুলনায় চিকিৎসাধীন দুই রোগী প্রচন্ড শ্বাসকষ্টে মারা যান। স্বাস্থ্য-বিধি ও সরকারী নিয়ম অনুসরণ করে তার দাফন কাজ সম্পন্ন করা হয়েছে বলে সিভিল সার্জন জানান।