কুষ্টিয়ায় কোভিড-১৯ রোধে পুলিশ, সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব ও আনসার ডিপ্লয়মেন্ট বিষয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত

কুষ্টিয়ায় (কোভিড-১৯) করোনা ভাইরাস রোধে পুলিশ, সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব ও আনসার ডিপ্লয়মেন্ট বিষয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১ জুলাই) সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলামের সভাপতিত্বে এসম বক্তব্য রাখেন কুষ্টিয়ার পুলিশ সুপার মোঃ খাইরুল আলম, সেনাবাহিনীর লেঃ কর্নেল মোঃ ইয়াসিন সারোয়াত, বিজিবি’র লেঃ কর্নেল মোর্শেদ, এনএসআই জয়েন্ট ডিরেক্টর মোঃ ইদ্রিস আলী, মেজর মাহফুজুর রহমান সহ জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটবৃন্দ।

জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম বলেন, জেলায় প্রতিদিনই করোনারোগী বাড়ছে। করোনা সংক্রমণ ঠেকাতে নিরাপদ শারীরিক দূরত্ব বজায় রাখা ও বাধ্যতামূলকভাবে মাস্কের ব্যবহার নিশ্চিত করা এবং লকডাউন কঠোরভাবে মেনে চলতে হবে। তিনি করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের পাশাপাশি সবাইকে সহযোগিতা করার আহ্বান জানান।

বিশেষ অতিথি পুলিশ সুপার মোঃ খাইরুল আলম বলেন জেলা পুলিশ কুষ্টিয়া বিগত ১০ দিন কুষ্টিয়াতে যে ভাবে সর্বাত্মক লকডাউন বাস্তবায়ন করেছে ঠিক একই ভাবে সেনাবাহিনী,বিজিবি, র‌্যাব, আনসার ও ম্যাজিস্ট্রেটদের সাথে সুসমন্বের মাধ্যমে লকডাউন সঠিক ভাবে বাস্তবানের জন্য তৎপর থাকবে। এ ক্ষেত্রে জেলা পুলিশ কুষ্টিয়ার সকল সিনিয়র অফিসার মাঠে থেকে প্রত্যক্ষভাবে ডিউটি তদারকির মাধ্যমে সাধারণ লোকদের লকডাউন বাস্তবায়নে বাধ্য করবে।