কুষ্টিয়ায় ট্যাপেন্টা ও ফেন্সিডিলসহ গ্রেফতার

কুষ্টিয়ায় মাদক সম্রাট রাসেল ফার্মেসির মালিক আনোয়ার সাঈদ রাসেলকে (৪০) ফেন্সিডিল, ট্যাপেন্টাসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। এ সময় তার কাছ থেকে ১৭৩৬ পিচ ট্যাপেন্টা, ১০ বোতল ফেন্সিডিল ও নগদ ৫লক্ষ ৯৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

বুধবার (২৬ আগস্ট) দুপুরে কুষ্টিয়া সদর উপজেলার নতুন কোর্টপাড়ায় নিজ বাড়ি থেকে তিনকে আটক করা হয়।

আটকৃতরা হলেন নতুন কোটপাড়ার আবু হোসেনের ছেলে আনোয়ার সাঈদ রাসেল, জগতি কৃষকপাড়ার মৃত বদর উদ্দিন বিশ^াসের ছেলে আমিরুল ইসলাম ও বটতৈল এলাকার মৃত আখের আলীর ছেলে মহি উদ্দিন।

কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সহকারী পরিচালক শিরীন আক্তার বলেন আমিরুল ইসলাম ও মহি উদ্দিনদেরকে ট্যাপেন্টা সহ আটক করে। তাদের স্বীকারোক্তি অনুপাতে রাসেল ফার্মেসির মালিকের কাছ থেকে ট্যাপেন্টা কিনেছে।

এরই সূত্র ধরে উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরীর নেতৃত্বে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণের কর্মকতাদের সহযোগিতায় রাসেল ফার্মেসির মালিক আনোয়ার সাঈদ রাসেলের বাড়ী তল্লাশি কালে ১০ বোতল ফেন্সিডিল, ১৭৩৬ পিচ ট্যাপেন্টা টাবলেট, নগদ ৫ লক্ষ ৯৭ হাজার উদ্ধার করে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা অভিযান চালিয়ে মাদক সম্রাট ও রাসেল ফার্মেসির মালিক আনোয়ার সাঈদ রাসেলকে আটক করে থানায় হস্তাস্তর করেছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক বাদী হয়ে তার বিরুদ্ধে মাদক আইন মামলা দায়ের করেছেন।

তিনি আরও বলেন, আনোয়ার সাঈদ রাসেলের বিরুদ্ধে মডেল থানায় বেশকিছু মাদক আইনের মামলা রয়েছে।

এলাকাবাসী জানায়, নতুন কোর্টপাড়াসহ ও উপজেলার বিভিন্ন এলাকায় ইয়াবা, ও ফেন্সিডিল বিক্রি করে আসছে আনোয়ার সাঈদ রাসেল। কিছু প্রভাবশালীদের ছত্রছাঁয়ায় রাসেল দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় চালিয়ে আসছে। রাসেল আটক হওয়ায় এলাকায় স্বস্তি ফিরেছে বলে জানান এলাকাবাসী।