কুষ্টিয়ায় তাঁতীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের র‌্যালী ও আলোচনা সভা

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সামাজিক দুরত্ব বজায় রেখে কুষ্টিয়ায় র্র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১০টায় সদর জেলা তাতীলীগ কার্যালয়ের সামনে থেকে র‌্যালী বের হয়ে কুষ্টিয়া সরকারী কলেজে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

তাঁতীলীগ কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক রুহুল আমিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তাতীলীগ কুষ্টিয়া জেলা শাখার সদস্য সচিব হাজী হারুন আর রশীদ।
যুগ্ম আহবায়ক বিপুল হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিশিষ্ট তাতীলীগ নেতা সরোয়ার হোসেন, মেজবার রহমান, মেজবাহুর রহমান লিগার, আক্কাস আলী, পলাশ প্রমুখ।

বক্তারা বলেন, ১৫ আগষ্ট আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে মুছে দিতে চেয়েছিল মুক্তিযুদ্ধজাত এই দেশটিকে পৃথিবীর মানচিত্র থেকে। কিন্তু এত সহজেই কি মোছা যায় জাতীর জনকের নাম আর তার স্বপ্নজাত দেশটিকে? ইতিহাসে এই আমরাই তো একমাত্র জাতি যারা সশস্ত্র সংগ্রাম করে প্রত্যক্ষ যুদ্ধ করে স্বাধীনতা অর্জন করেছি একটি মানুষের ডাকে, একটিমাত্র রণমন্ত্র কণ্ঠে ধারণ করে। সেই মানুষটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি আরো বলেন, যারা প্রত্যেক্ষ ও পরোক্ষভাবে জাতীর জনককে হত্যা করেছিল তাদের আমরা কঠোর শাস্তি চাই।

এ অনুষ্ঠানে সকল উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে দোয়া মোনাজাত পরিচালনা করা হয়। দোয়া করেন তাতীলীগ কুষ্টিয়া জেলা শাখার সদস্য সচিব হাজী হারুন আর রশীদ।