কুষ্টিয়ায় পথশিশুদের মাঝে খাবার বিতরণ

কুষ্টিয়ায় স্বপ্ন প্রয়াস যুব সংস্থার উদ্যোগে পথশিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

গতকাল সোমবার দুপুরে খাবার বিতরণ অনুষ্ঠানে সংগঠনের সভাপতি সাদিক হাসান রহিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা সম্মিলিত সামাজিক জোটের চেয়ারম্যান, দৈনিক কুষ্টিয়ার সম্পাদক বিশিষ্ট লেখক ও গবেষক ড. আমানুর আমান।

তিনি বলেন, স্বপ্ন প্রয়াস যুব সংস্থা একটি বেসরকারি সে¦চ্ছাসেবী সংগঠন। তারা নিজেরা নিজেদের জমানো টাকায় মানবতার কল্যাণে কাজ করে। অসুস্থদের পাশে দাঁড়ায়, শীতার্তদের জন্য শীতবস্ত্র বিতরণ, অনাহারীর মুখে খাবার তুলে দেওয়ার মতো কাজও তারা করে থাকে। একই সাথে বাল্যবিয়ে রুখতে সাহসী ভুমিকাও পালন করেছে এই সংগঠনটি। আশা করি স্বপ্ন প্রয়াস যুব সংস্থা সামনে আরো ভালো ভালো কাজ করবে।

এ সময় দৈনিক মাটির পৃথিবী পত্রিকার সম্পাদক এমএ জিহাদ, আলো সে¦চ্ছাসেবী পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ফিরোজ আহমেদ, সাংবাদিক এস এম জামাল, মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের শাহাবুদ্দিন মিলন, সৃজনী শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালক শাহাবুদ্দিন আহমেদ, সাংবাদিক নাব্বির আল নাফিজ, ডাবলু জীবন, সংগঠনের সাধারণ সম্পাদক মেহেরাব হাসান মুশফিক, উপদেষ্টা সদস্য আসিফ মুতবা, সহ-সভাপতি ফারসা নাহার নৌশি, মোঃ রিফাত, উজ্জ্বল শেখ, তানজিল, রাহুল, সাব্বির, একশন এইড বাংলাদেশের ইন্সপাইরেটর জনাব হাবিবা খানম, জান্নাতুল ফেরদৌস উন্নতি, ফিল্ড এসোসিয়েট রিয়া আক্তার চাঁদনীসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংগঠনটির সভাপতি সাদিক হাসান রহিদ বলেন, আমরা বন্ধুরা মিলে অল্প অল্প সঞ্চয় করে রাখা অর্থ দিয়ে সমাজের বিভিন্ন ভালো কাজের সাথে সম্পৃক্ত থাকার চেষ্টা করি। ভবিষ্যতে আরও ভালো কিছু করতে সকলের সহযোগীতাও কামনা করেন।

প্রসঙ্গত, কুষ্টিয়ায় স্বপ্ন প্রয়াস যুব সংস্থা একটি সুন্দর সমাজ গড়ার প্রত্যয়ে এবং একটি মানব কল্যাণমুখী সামাজিক সংগঠন হিসেবে দীর্ঘ চার বছর ধরে কাজ করে আসছে।