কুষ্টিয়ায় পুনাকের উদ্যোগে ঈদ সামগ্রী ও হুইলচেয়ার বিতরণ

কুষ্টিয়ায় পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে অসহায়ের মাঝে ঈদ সামগ্রী ও প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে পুনাক কুষ্টিয়ার উদ্যোগে পুলিশ লাইন্স মাঠে এক অনুষ্ঠানে এসব বিতরণ করা হয়।

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) কুষ্টিয়ার সভানেত্রী দিলরুবা আলম (সহধর্মিণী, পুলিশ সুপার, কুষ্টিয়া) প্রধান অতিথি হিসেবে এ মহতি কার্যক্রমে অংশ গ্রহন করেন।

কুষ্টিয়া পুনাক সভানেত্রী দিলরুবা আলম বলেন, মহামারী করোনা ভাইরাস ও চলমান লকডাউনের কারনে এই মুহুর্তে নিম্ন আয়ের গরীব, অসহায়, দুস্থদের পাশে দাড়ানো খুবই প্রয়োজন। তিনি আরো বলেন, এখন সময় এসেছে মানবতা দেখানোর; আসুন আমরা মানবতা দেখাই; আপনার আশেপাশের অবহেলিত যে সব মানুষ আছে তাদের পাশে দাঁড়াই।

তিনি আরো বলেন, একটা সুস্থ স্বাভাবিক ছোট সংগঠন অন্য আরো কয়েকটা মানুষের দায়িত্ব নিতে পারে; আসুন এভাবে আমরা করোনা কালে মানবতার হাত বাড়িয়ে অসহায় মানুষের পাশে দাড়াই। করোনা মহামারী শেষ না হওয়া পর্যন্ত কুষ্টিয়া পুনাক সভানেত্রী এ সময় স্বাস্থ্যবিধি ও মাস্ক পরার প্রতি অধিক গুরুত্ব আরোপ করেন। অনুষ্ঠানে শতাধিক পরিবারের মাঝে করোনাকালীন ঈদ উপহার, মাস্ক ও ২ (দুই) জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন খায়রুন নেসা, সাধারণ সম্পাদিকা ও কোষাধ্যক্ষ (সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অপরাধ), মোমিনা খানম, দপ্তর সম্পাদিকা (সহধর্মিণী, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি) আনিতা আশরাফী, উৎপাদন সম্পাদিকা (সহধর্মিণী, অতিরিক্ত পুলিশ সুপার সদর) ও পুনাক কুষ্টিয়ার অন্যান্য সদস্যবৃন্দ।