কুষ্টিয়ায় ফেনসিডিলসহ ৩ ব্যবসায়ী গ্রেপ্তার

কুষ্টিয়ায় ফেনসিডিলসহ ৩ ব্যবসায়ী গ্রেপ্তার

কুষ্টিয়ায় দৌলতপুর উপজেলার বৈদ্যনাথতলা গ্রাম থেকে ২৫৯ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার ভোরে র‌্যাব-১২ সিপিসি-১ কোম্পানির একটি চৌকস অভিযানিক দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ।

র‌্যাব-১২ কুষ্টিয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাব-১২ কুষ্টিয়া কোম্পানির সিপিসি-১ এর একটি চৌকস অভিযানিক দল মঙ্গলবার ভোর আনুমানিক সাড়ে ৬টার দিকে দৌলতপুর উপজেলার বৈদ্যনাথতলা গ্রামে অভিযান পরিচালনা করে।

এ সময় চরদিয়াড় গ্রামের মো. লুৎফর মালিথার ছেলে ফৌরদোস মালিথা(৪২), বৈদ্যনাথতলা গ্রামের মৃত শাহাদত মালিথার ছেলে মো. সাজদার হোসেন (৪৩), ও বৈদ্যনাথতলা গ্রামের মো. আব্দুল মালেকের ছেলে মো. বজলুর রহমান (৩৮)কে গ্রেপ্তার করে ২৫৯ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।

যার আনুমানিক মূল্য ৭ লাখ ৭৭ হাজার টাকা বলে জানায়। গ্রপ্তোরকৃতরা জানায়,দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসা চালিয়ে আসছে। পরে তাদের বিরুদ্ধে দৌলতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

অপর দিকে সোমবার ভোরে কুষ্টিয়ার মিরপুর ও দৌলতপুরে পৃথক অভিযান পরিচালনা করে ৩২০ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে।

এ সময় একটি ড্রাম ট্রাক, একটি কভার্ড ভ্যানসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ৯লাখ ৬০ হাজার টাকা বলে র‌্যাব-১২ কুষ্টিয়া জানায়।