কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে হরিণাকুন্ডে বিক্ষোভ

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে হরিণাকুন্ডু উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে হরিণাকুন্ডু প্রিয়নাথ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিলটি বেরহয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলার দোয়েল চত্বর মোড়ে এক পথসভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মশিউর রহমান জোয়ার্দ্দারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় বক্তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননাকারীদের অবিলম্বে গ্রেপ্তার এবং আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের প্রবিন নেতা আজগর আলী মাষ্টার, সাজেদুল ইসলাম টানু মল্লিক, রবিউল ইসলাম পিলু মল্লিক, পৌর আ.লীগের সভাপতি ও মেয়র শাহীনুর রহমান রিন্টু, উপজেলা যুবলীগের আহবায়ক জেলা পরিষদ সদস্য আশরাফুল হক জুয়েল, তাহেরহুদা ইউনিয়ন আ.লীগের সভাপতি ও চেয়ারম্যান মঞ্জুর আলম, দৌলতপুর ইউনিয়নের সভাপতি সাব্দার রহমান, জোড়াদহ ইউনিয়নের সভাপতি জহির রায়হান, কাপাশহাটীয়া ইউনিয়নের সভাপতি আব্দুল মজিদ, ফলসী ইউনিয়নের সুশীল চন্দ্র বিশ্বাস, চাঁদপুর ইউনিয়নের ফজলু মালিতাসহ বিভিন্ন ইউনিয়নের সাধারণ সম্পাদক।

এছাড়াও আ.লীগ নেতা ও পৌরসভার মেয়রপদে মনোনয়ন প্রত্যাশী বাবু সঞ্জয় কুমার রায় চৌধূরী, সাইফুল ইসলাম টিপু মল্লিকসহ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমীকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন অংগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিল।