কুষ্টিয়ায় বঙ্গবন্ধু স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার রাতে কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার জিমনেসিয়াম ইনডোর স্টেডিয়ামে আয়োজিত এ অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন বিএমএ (কুষ্টিয়া) জেলা শাখার সাধারণ সম্পাদক ও স্বাচিপ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ও জেলা আ’লীগের সহসভাপতি ডাঃ এ এফ এম আমিনুল হক রতন।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন রাষ্ট্র হতে পারতো না। আমরা স্বাধীন জাতি হিসেবে আত্মমর্যাদা অর্জন করতে পারতাম না।

তিনি বলেন, ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের মধ্যে দিয়ে যার যা আছে তাই নিয়ে যুদ্ধের নির্দেশ দিয়েছিলেন বঙ্গবন্ধু। নির্দেশ দেন বাঙালিকে ঐক্যবদ্ধ হওয়ার। বাংলার জনগণ তার নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করেছিল।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের ২০ বছরের সংগ্রাম ও মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা স্বাধীনতা অর্জন করেছিলাম। বাঙালি জাতি মুক্তি পেয়েছিল। শেখ মুজিবের আহ্বানে সাড়া দিয়ে যার কাছে যা আছে তাই নিয়ে যুদ্ধ করে বিজয় অর্জন করেছিল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ও বি.এম.এ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ডাঃ এস এম মুস্তানজিদ।

ডা: লিজা-ডা: রতন ম্যাটস ও ডা: লিজা নার্সিং ইনস্টিটিউটের চেয়ারম্যান ডা: আসমা জাহান লিজার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোসাদ্দেক আলী মনি, ডা: মলয় কৃষ্ণ পাল, ডা: মো: রবিউল ইসলাম, ডা: মনিরুজ্জামান টিপু, ডা: আব্দুল্লাহ আল মামুন তুষার, ডা: মাহফুজুল হক রন্টুসহ ইন্টার্ণ চিকিৎসকবৃন্দ।

এসকেএফ ফার্মাসিউটিক্যালের সৌজন্যে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন বিএমএ (কুষ্টিয়া) জেলা শাখা এ অনুষ্ঠানের আয়োজন করে।