কুষ্টিয়ায় বাসদের উদ্যোগে করোনা হেল্পডেস্ক

করোনায় আক্রান্তদের বিনামূল্যে নানা সহায়তায় চালু করা হয়েছে ‘হেল্প ডেস্ক’। তারা করোনায় আক্রান্ত রোগীদের জন্য নানান সেবা চালুর ঘোষণা দিয়েছেন। বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ) কুষ্টিয়া জেলা শাখা করোনাকালীন এই সময়ে এবং লকডাউনে মানবিক সহায়তায় এগিয়ে এলো।

শুক্রবার বিকেলে কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে সংগঠনের কার্যালয়ে করোনা হেল্প ডেস্ক আনুষ্ঠানিক ভাবে চালু করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাসদ কুষ্টিয়া জেলা কমিটির আহ্বায়ক কমরেড শফিউর রহমান শফি।

অনুষ্ঠানে বাসদ কুষ্টিয়া জেলা কমিটির সদস্য কমরেড আশরাফুল ইসলাম, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সাবেক নেতা বিশ্বজিৎ সাহা শন্টু, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কুষ্টিয়া জেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক কারশেদ আলমসহ বাসদ কুষ্টিয়া জেলা কমিটি নেতৃবৃন্দ ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাসদ নেতৃবন্দ বলেন, করোনার দ্বিতীয় ঢেউয়ে কুষ্টিয়ায় করোনা আক্রান্ত রোগী বাড়ছেই। এ সংকট মোকাবেলায় বাসদ কুষ্টিয়া জেলা শাখা করোনা রোগীদের পাশে দাঁড়ানোর জন্য পরিকল্পনা নিয়েছে।

জেলা বাসদের আহবায়ক কমরেড শফিউর রহমান শফি বলেন, করোনায় আক্রান্ত রোগীদের সহায়তায় বিনামূল্যে চিকিৎসা পরমর্শ, ওষুধ, অক্সিজেন সরবরাহ করবেন তারা। এজন্য রোববার থেকে একটি ‘হেল্প ডেস্ক’ চালু করা হয়েছে।

০১৩০৪৯১৪৩৪৮, ০১৯১৭৮১৭৪৪৭, ০১৬২৫৮২২৯৬৪ নম্বরে কল করে যে কেউ এ সহায়তা নিতে পারবেন।