কুষ্টিয়ায় মাছ চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা

কুষ্টিয়ার খোকসায় মাছ চুরির অভিযোগে জসিম উদ্দিন নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।
মঙ্গলবার ভোরে কুষ্টিয়ার খোকসা উপজেলার মোড়াগাছা রতনপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক জসিম উদ্দিন উপজেলার মোড়াগাছা রতনপুর গ্রামের রওশন আলীর ছেলে।
স্থানীয়রা জানান, মঙ্গলবার ভোরে উপজেলার খোকসা ইউনিয়নের আইয়ুব আলী বিশ্বাসের বাড়ির পাশের পুকুরে মাছ চুরি করতে যায় জসিম উদ্দিন।  এ সময় বিষয়টি টের পেয়ে খোকসা ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী বিশ্বাস ও তার লোকজন তাকে পিটুনি দেয়। পরে হাসপাতালে নেওয়ার পর সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত যুবকের বড়ভাই হাসিম শেখ জানান, রাতে আর্জেন্টিনা খেলা দেখতে যায় জসিম উদ্দিন। খেলা দেখে সেখান থেকে ফেরার পথে খোকসা ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী বিশ্বাসের লোকজন তাকে ধরে নিয়ে গিয়ে পিটিয়ে আহত করে।
ঘটনাস্থল থেকে একজন আমাকে জানান, জসিম উদ্দিনকে চেয়ারম্যানের বাড়িতে তার লোকজন পেটাচ্ছে। সেখানে গেলে তারা আমাকেও পিটিয়ে মারবে বলে জানায় সে। পরে বিষয়টি পুলিশে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে এসে ভাইকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক জসিম উদ্দিনকে মৃত ঘোষণা করেন।
খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে  ঘোষণা করেন।
তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে বিষয়টি এখনো জানা যায়নি
তদন্ত চলছে বলেও জানান ওসি।
এ বিষয়ে জানতে খোকসা ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী বিশ্বাসের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি তা রিসিভ করেননি।