কুষ্টিয়ায় শীতার্তদের মাঝে ইয়ুথ পাওয়ার কমিউনিটির শীতবস্ত্র বিতরণ

কুষ্টিয়ায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। “মানবতার জিৎ,,,হার মানবে শীত” এ প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল শহরের স্বপ্ন প্রয়াস সংগঠনের কার্যালয়ে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

ইয়ুথ পাওয়ার কমিউনিটি “একটু উষ্ণ করি” প্রকল্পের আওতায় প্রায় শতাধিক শীতার্তদের মধ্যে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়্যারম্যান প্রফেসর ড. মাহবুবুল আরিফিন।

শীতার্তদের পাশে উষ্ণতার পরশ বুলিয়ে দিয়ে এই সামাজিক কর্মকান্ডকে বেগবান করতে শিশু সংগঠকদের ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, ভালো কাজ করলেই প্রশংসা পাওয়া যায়। সমাজের উন্নয়নের জন্য কাজ করতে হবে। ছেলেবেলায় থেকে যারা ভালো কাজে অংশগ্রহণ করে তারা জীবনে অনেক দূর যেতে পারবে। মানবকল্যাণের জন্য নিজেকে বিলিয়ে দিতে হবে।

আর এজন্য এখন থেকেই ছোট ছোট ভাল কাজের সাথে সম্পৃক্ত রেখে উজ্জীবিত হয়ে সাংগঠনিকভাবে নেতৃত্ব দিতে হবে। কেননা সংগঠনের কোন বিকল্প নেই। ছোটবেলায় যারা সাংগঠনিকভাবে ভাল কাজের সাথে বেড়ে ওঠে তারা শেষ পর্যন্ত ভাল কাজের সাথে নিজেকে সম্পৃক্ত করে রাখে। ভালো কাজের সাথে সম্পৃক্ত থাকলে বড় হয়েও ভালো কাজ করা সম্ভব বলেও উল্লেখ করেন তিনি।

সম্মানিত প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক জোটের সভাপতি চেয়ারম্যান ও কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক কুষ্টিয়া সম্পাদক ও প্রকাশক এবং ডেইলি স্টারের স্টাফ রিপোর্টার ড. আমানুর আমান।

তরুণরাই ভালো কিছু সৃষ্টি করতে পারে উল্লেখ করে ড. আমানুর আমান বলেন, তরুণরাই আগামীতে নেতৃত্ব দেবে। বলিষ্ঠ ভুমিকা পালন করবে। তাই সমাজের অনেক ভালো কাজ এই সংগঠনের মাধ্যমেই সৃষ্টি হয়। তাই এখন থেকেই ভাল কাজের সাথে তোমরা যারা সম্পৃক্ত হয়েছে তাদের কে ধন্যবাদ জানাই।

দেশ ও জাতিকে সাংগঠনিকভাবে এগিয়ে নিতে তোমাদের এমন মহত কাজ অগ্রগামী ভূমিকা পালন করবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইকোনমিক কুষ্টিয়ার চেয়ারম্যান সাংবাদিক এসএম জামাল, বাংলাদেশ ফেইসবুক ফ্রেন্ডস ক্লাবের সাধারণ সম্পাদক বিপুল হোসেন,স্বপ্ন প্রয়াসের সভাপতি সাদিক হাসান রহিদ, সিনিয়র সদস্য আকাশ আহমেদ, ইয়ুথ পাওয়ার কমিউনিটির সভাপতি মারজান জামান রাহি, সহ-সভাপতি শাহরিয়ার নাফিজ,সাধারণ সম্পাদক ফয়সাল আরিফিন জারিফ, যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল, সংগঠনের উপদেষ্টা আসিফ মর্তবা, সদস্য আহাদ, বিপ্লব,মুবিন, জিতু, জয়া, জ্যোতি, প্রিয়া, নাজমুস সাকিব, নাফিজ, নেহা সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।