কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা

কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাদিরা খানম কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ শিক্ষক (মাধ্যমিক পর্যায়ে-২০১৮/২০২২) এবং বিদ্যালয়ের বর্তমান সহকারী প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোহাঃ আনোয়ার হোসেন ২০১৭ সালের শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ের পক্ষ থেকে তাকেও সংবর্ধনা জানানো হয়েছে।

আজ সকালে বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে এক অনুষ্ঠানে তাদেরকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক ক্রেষ্ট তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুষ্টিয়া সরকারী বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মহাঃ মোজাম্মেল হক।
কুষ্টিয়া সরকারী বালিকা উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আনোয়ার আজম সরকার, সাইদুল ইসলাম, জাহাঙ্গীর সিদ্দিক, শাহিনা বেগম, শামীমা আক্তার, নীলিমা রানী, অলোকা রায়, হাফেজ মোঃ রুহুল আমিন, মাহমুদুল হাসান, রেজাউল করিমসহ সকল শিক্ষকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কর্মদক্ষতা আর শ্রেণি কক্ষে সুদক্ষভাবে পাঠদানের পাশাপাশি করোনাকালীন শিক্ষার অংশ হিসেবে অনলাইন কার্যক্রমে সক্রিয় অবদান রাখার জন্য জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উদযাপন কমিটি উপজেলা ও জেলা পর্যায়ে নাদিরা খানমকে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করেন।

এ বিষয়ে নাদিরা খানম বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ এ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত হওয়ায় সংশ্লিষ্ট সকলের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি । অভিভূত হয়েছি আমার বিদ্যালয়ের সকল শিক্ষক ও এই প্রতিষ্ঠানের উষ্ণ অভিনন্দনে। তাদের প্রতি আমি কৃতজ্ঞ আমাকে যারা অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন, এই অর্জন কেবল আমার একার নয়, এই প্রতিষ্ঠানের বলেও উল্লখ করেন তিনি।