কুষ্টিয়া সড়ক বিভাগের বিভিন্ন কার্যক্রমের সম্মাননা স্মারক প্রদান

২০১৯-২০২০ অর্থবছরের কুষ্টিয়া সড়ক বিভাগের বিভিন্ন কার্যক্রমের সম্মাননা স্মারক ও সনদ প্রদান করা হয়েছে।

কুষ্টিয়া সড়ক বিভাগের আয়োজনে বুধবার (২৩শে সেপ্টেম্বর) বিকেলে কুষ্টিয়াসড়ক সার্কেলেন এক অনুষ্ঠানে ২০১৯-২০২০ অর্থবছরের কুষ্টিয়া সড়ক বিভাগের বিভিন্ন কার্যক্রমের সম্মাননা স্মারক ও সনদ প্রদান করা হয়।

কুষ্টিয়া সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী তানিমুল হকের সভাপতিত্বে উক্ত সম্মাননা স্মারক ও সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সড়ক সার্কেল তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোহাম্মদ মাসুদ করিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সড়ক উপ-বিভাগীয় প্রকৌশলী পিয়াস কুমার সেন ও কুষ্টিয়া সওজ প্রথম সারি কারখানা উপ-বিভাগীয় প্রকৌশলী দুলাল চন্দ্র বিশ্বাস।
এ সময়ে ৬টি ক্যাটাগরিতে ছয়জনকে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়।

শ্রেষ্ঠ ঠিকাদার হিসেবে মিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামারুল আরেফিন, শ্রেষ্ঠ ঠিকাদারী প্রতিষ্ঠান জহিরুল লিমিটেড, শ্রেষ্ঠ উপ-সহকারী প্রকৌশলী (মহাসড়ক) মনিরুল ইসলাম, শ্রেষ্ঠ উপ-সহকারী প্রকৌশলী (বিভাগীয়) হাবিবুর রহমান, শ্রেষ্ঠ কার্য সহকারী আজগর আলী, শ্রেষ্ঠ কম্পিউটার অপারেটর হিসেবে মোস্তফাকে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়।

অনুষ্ঠানের শেষ প্রান্তে কুষ্টিয়া সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী তানিমুল হক প্রধান অতিথি সড়ক ও জনপথ বিভাগের কুষ্টিয়া সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোহাম্মদ মাসুদ করিমকে শুভেচ্ছা ক্রেস্ট প্রদান করা হয়।