কুড়ুলগাছিতে শওকত আলীর মিথ্যা অভিযোগে বেকায়দায় রশিদ

জেলার দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের দূর্গাপুর গ্রামের মুনছুরের ছেলে সুদ ব্যাবসায়ী শওকত আলীর করা কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদে মিথ্যা অভিযোগে বেকায়দায় পড়েছে একই গ্রামের মৃত :জলিলের ছেলে রশীদ। শওকত আলীর সাথে রশিদের পারিবারিক একটি বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে অশান্তি চলে আসছে। এ সুযোগে সুদ ব্যাবসায়ী শওকত আলী গ্রামে প্রচার চালায় সে রশিদের কাছে ১ লক্ষ ৬০ হাজার টাকা পাবে। সে দিচ্ছেনা। তারপর সুচুতুর শওকত আলী তার সুদ ব্যাবসার সহযোগীতাকারী জয়নালের ছেলে শফিকুল,সদর উদ্দীনের ছেলে খোকন,তিন কুড়ির ছেলে সাইফুলকে মিথ্যা স্বাক্ষী করে কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদে নালিশ করে বসে।
এ ঘটনায় রশিদ জানান, তার একটা ছেলে বিদেশে পাঠিয়ে সে চরম বেকায়দায় তার কোন কাজ কাম নেই। এর মধ্য শওকত তাকে নানান সময়ে বিভিন্ন হুমকি ধামকি দিচ্ছে। তিনি আরো জানান শওকতের হুমকির কারনে তিনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ বিষয়ে জানতে শওকতের সাথে কথা বললে তিনি জানান তিনি কাউকে হুমকি ধামকি দেননি। টাকা পাবেন বলেই তো ইউনিয়নে পরিষদে অভিযোগ করেছেন।
এ বিষয়ে কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মো:এনামুল করিম ইনু জানান এ বিষয়ে একবার বসা হয়েছে সামনে আরেকটা তারিখ আছে বসার জন্য সেদিন স্বাক্ষীদের স্বাক্ষী নিয়ে যাচাই বাছাই করে সিদ্ধান্ত নেওয়া হবে।

দামুড়হুদা প্রতিনিধি: