কুড়ুলগাছি চন্ডিপুরের কৃতিসন্তান বেতার শিল্পী সাংবাদিক আজিমুদ্দীনের মৃত্যু: বিভিন্ন মহলের শোক প্রকাশ

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে খুলনা বেতারের তালিকাভুক্ত শিল্পী, দর্শনা প্রেসক্লাবের ও কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের অন্যতম সদস্য সাংবাদিক আজিমুদ্দীন আহমেদ গতকাল শক্রবার দুপুর ১ টার দিকে নিজ বাড়িতে স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। মৃত্যুকালে তিনি ৪ মেয়ে নাতী নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘ ৭ মাস অসুস্থতায় ভুগছিলেন।
সাংবাদিক আজিমুদ্দীনের মৃত্যুতে পরিবার পরিজন সহ সাংবাদিক ও সাংস্কৃতিক মহলে শোকের ছায়া নেমে আসে। তাকে শেষ বারের মত বিদায় জানাতে ছুটে আসেন তার দীর্ঘদিনের সহকর্মী ও শিল্পী সহ সাংস্কৃতিক অঙ্গনের মানুষেরা।

তাঁর মৃত্যুতে দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরন্নবী, সাধারই সম্পাদক বখতিয়ার হোসেন বকুল, যুগ্ম সম্পাদক শরীফ রতন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিলন, ক্রীড়া সম্পাদক বিল্লাল হোসেন, জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক জাগো দেশ এর সম্পাদক শিমুল রেজা, কার্পাসডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল, সাধারণ সম্পাদক আতিয়ার রহমান সহ দর্শনা প্রেসক্লাবের সভাপতি সম্পাদক সহ প্রেসক্লাবের সকল সদস্যরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেছেন।

গতকাল বাদ আছর চন্ডিপুর গ্রাম্য কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।