কোটচাঁদপুর ইউনিয়ন যুবলীগের শোক দিবসের দোয়া ও খাবার বিতরণ অনুষ্ঠিত

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে সকল শহীদের মাগফিরাত কামনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ উপজেলার শাখার মাসব্যাপী কর্মসূচি হিসাবে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কুশনা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে দোয়া অনুষ্ঠান ও খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার বিকালে কুশনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের আয়োজনে স্থানীয় ইউনিয়ন পরিষদ চত্তরে আলোচনা সভা, দোয়া অনুষ্ঠান ও খাবার বিতরণ করা হয়। কুশনা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ.লীগের সভাপতি আবুল হোসেন আবু।

ইউপি সদস্য ও যুবলীগ নেতা গোলাম কিবরিয়া বিপ্লবের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ন-আহ্বায়ক মোঃ রাশিদুর রহমান। বিশেষ অথিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুশনা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম , উপজেলা যুবলীগের আহ্বায়ক মীর মনিরুল আলম মনি, যুগ্ন-আহ্বায়ক আশরাফুল ইসলাম খোকন, যুগ্ন-আহ্বায়ক মোঃ আজম বিশ্বাস।

এছাড়াও সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি, পৌর যুবলীগের সভাপতি মেহেদী হাসান বুলবুল, উপজেলা আ.লীগের সহ-সভাপতি কায়দার রহমান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মীর কামেম আলী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য বিএম নাসির উদ্দিন প্রমূখ। আলোচনা সভা শেষে দোয়া অনুষ্ঠান এবং দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করা হয়।