কোটচাঁদপুরে ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার বলুহর ইউনিয়নের চেয়ারম্যান ও সিনিয়র আ.লীগ নেতা আব্দুল মতিনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ এবং মূল হোতাদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে বলুহর ইউনিয়ন বাসীর আয়োজনে স্থানীয় মেইন বাসষ্টান্ড মহাসড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি, পৌর যুবলীগ সভাপতি মেহেদী হাসান বুলবুল, পৌরসভার ৩ নং প্যানেল মেয়র শারমিন আক্তার সাথী, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাহিন, উপজেলা যুবলীগের যুগ্ন-আহ্বায়ক আশরাফুল আলম খোকন, যুগ্ন-আহ্বায়ক আযম বিশ্বাস, এ্যাড.আশরাফুল ইসলাম মালিতা, ইউপি সদস্য বিএম নাসির উদ্দীন, যুবলীগ নেতা মঈন উদ্দীন শেখ হেকিম প্রমূখ।
বক্তারা ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা আব্দুল মতিনের উপর সন্ত্রাসী হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এসময় চেয়ারম্যান আব্দুল মতিনের পরিবারের সদস্যরা সহ বলুহর ইউনিয়নের নানা শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, গত ২৪ মে সোমবার উপজেলা আ.লীগের সহ-সভাপতি লুৎফর রহমানের ছেলে জাকির হাসান লিমন ও তার সহযোগীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মেইন বাসষ্টান্ড এলাকায় চেয়ারম্যান আব্দুল মতিনের উপর হামলা চালিয়ে এলোপাতাড়ি হাতুড়ী দিয়ে পিটিয়ে আহত করে। এঘটনায় চেয়ারম্যান ও তার ছেলে হৃদয় হাসান গুরতর হয়। পরে চেয়ারম্যানের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হয়।