কোটচাঁদপুরে চতুর্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা আটক ১

কোটচাঁদপুরে চতুর্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা আটক ১

চতুর্থ শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের অভিযোগে হাবিল উদ্দিন (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছেন কোটচাঁদপুর থানা পুলিশ। গতকাল  রবিবার রাতে উপজেলার তালিনা গ্রাম থেকে তাকে আটক করা হয়।

ওই ছাত্রীর মা বলেন,হাবিল উদ্দিন আমার ননদের স্বামী। সে আমাদের কেনা জমিতেই ৪/৫ বছর ধরে থাকেন। রবিবার আসরের আযানের সময় তাঁর সঙ্গে মেয়েকে ঘাস কাটতে পাঠিয়ে ছিলাম।

সন্ধ্যার লাগার সময় সে অসুস্থ্য অবস্থায় ফিরে আসে। বলে ওই দুর্ঘটনার কথা। এ সময় আমি আমার স্বামীকে বিষয়টি জানায়। এরমধ্যে সে ফোন বন্ধ করে পালানোর চেষ্টা করেন।

তবে বেশ সময় এলাকায় খোঁজা খুজির পর তাকে পাওয়া যায়। এ সময় তাকে ধরে রেখে পুলিশে খবর দেয়া হয়। ওই মেয়ে তালিনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্রী। অভিযুক্ত হাবিল উদ্দিন সম্পর্কে ওই মেয়ের ফুফা হন বলে জানা গেছে। সে ঝিনাইদহ সদর উপজেলার চন্ডীপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে।

আজ সোমবার ওই মেয়ের পিতা বাদি হয়ে কোটচাঁদপুর থানায় মামলা করেছেন। মামলা নাম্বার -৩,তারিখঃ ২৪-০৪-২৩।
খবর পেয়ে ধর্ষক হাবিল উদ্দিন ও ওই ছাত্রীকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন বলে নিশ্চিত করেছেন,কোটচাঁদপুর থানার উপপরিদর্শক (এসআই) নাজিবুল ইসলাম।

এ ব্যাপারে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সুমন কুমার ঘোষ বলেন,পুলিশ তাদেরকে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ সময় ছেলেটিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। আর মেয়েটিকে দেখে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।  কারন হিসেবে তিনি বলেন,এ ধরনের ঘটনায় যে সাপোর্ট দরকার, তা আমাদের এখানে নাই। এ জন্য রেফার্ড করা হয়।

বিষয়টি নিয়ে কোটচাঁদপুর তালসার পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মোঃ আজগর আলী বলেন,ধর্ষনের ঘটনায় মেয়ের পিতা বাদি হয়ে কোটচাঁদপুর থানায় মামলা করেছেন। মেয়েটিকে ডাক্তারি পরিক্ষা ও আসামি ২২ ধারা করনোর জন্য ঝিনাইদহ নিয়ে যাওয়া হচ্ছে।