কোটচাঁদপুরে চাচাত ভাইয়ের দায়ের কোপে চাচাত ভাই আহত

চাচাত ভাইয়ের দায়ের কোপে গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আরেক চাচাত ভাই আব্দুস সামাদ। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে কোটচাঁদপুরের সিঙ্গিয়া গ্রামে।

আব্দুস সামাদের ছেলে আলমগীর হোসেন বলেন, সিঙ্গিয়া মৌজার ১১ শতক জমি নিয়ে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিল ইউপি সদস্য আব্দুস সাত্তার চাচার সঙ্গে। বিষয়টি নিয়ে স্থানীয় থানা ও আদালতে মামলা ও হয়েছে কয়েকটি।

ওই মামলা গুলো আদালতে চলমান। এরমধ্যে একটি মামলার আজ তদন্ত ছিল। এ খবরে চাচা আব্দুস সাত্তার সকালে উঠে প্রমান ও দখল শর্ত অপসারণ করছিলেন। এ সময় আমরা বাধা দেওয়ায় আব্দুস সাত্তার সহ সঙ্গীয়রা আমাদের উপর দা,লাঠি নিয়ে হামলা করেন।

এতে করে তাদের দায়ের কোপে গুরুতর আহত হয়েছেন আমার পিতা। এ ঘটনার পর আমরা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি ওই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি নিয়ে থানায় মামলাও করবেন বলে জানান আলমগীর হোসেন।

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ডিউটিরত উপপরিদর্শক ( এসআই) কামরুজ্জামান বলেন,এ ধরনের ঘটনায় একটা পক্ষ অভিযোগ করতে এসোছিল। আমি তাদেরকে অভিযোগ টি লিখে আনতে বলেছি। তবে এখনো হাতে পায়নি।