কোটচাঁদপুরে জাতীয় ভোটার দিবস পালিত

“মুজিব বর্ষের অঙ্গীকার রক্ষা করব ভোটাধিকার” এই প্রতিপাদ্য নিয়ে ঝিনাইদহের কোটচাঁদপুরে পালিত হয়েছে জাতীয় ভোটার দিবস। দিবসটি উপলক্ষে উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে বুধবার সকালে উপজেলা পরিষদ চত্তর থেকে বিভিন্ন ব্যানার-পেস্টুন নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন।

এসময় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাচন অফিসার মোঃ ওয়াহিদ মোরাদ, অফিসার ইনচার্জ মঈন উদ্দিন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মহাসিন আলী, ুসমাজ সেবা অফিসার জহুরুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার রতন মিয়া। মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগমের সঞ্চালনায় অনুষ্ঠানে এছাড়ও উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম,তথ্য সেবা আপা তানিয়া সুলতানা, সরকারি মডেল পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুর রহমান, নির্বাচন অফিস সহকারি সৈয়দ আলী সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও নানা শ্রেণী-পেশার মানুষ।