কোটচাঁদপুরে ধর্ষন মামলায় একজন আটক

কোটচাঁদপুরে ধর্ষন মামলায় একজন আটক

অবশেষে ধর্ষনের অভিযোগে মামলা হয়েছে থানায়। গেল (২৪-০২-২৪)শুক্রবার রাতে এ মামলা করেন,ভুক্তভোগী ওই নারী। ওই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কোটচাঁদপুর থানার পুলিশ মানিক হোসেন (২২) নামের এক যুবক আটক করেছেন।

শনিবার সকালে তাকে আদালতে পাঠিয়েছেন বলে নিশ্চিত করেছেন,থানার পুলিশ পরিদর্শক (ওসি) সৈয়দ আল- মামুন। সংশ্লিষ্ট সুত্রে জানা যায়,কোটচাঁদপুর উপজেলার চানপাড়া গ্রামের মশিয়ার রহমানের ছেলে মানিক হোসেন (২২)। সে কোটচাঁদপুর পৌর কলেজের ছাত্র। অন্যদিকে ওই গ্রামের নায়েব আলীর স্ত্রী ওই নারী। সে সুবাদে দেখা শোনা ও কথা হত তাদের।

একপর্যায়ে গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে তাদের মধ্যে। বিষয়টি জানাজানি হওয়ার পর গেল ৬ মাস আগে বিবাহ বিচ্ছেদ ঘটে নায়েব আলীর সঙ্গে। এরপর থেকে মানিককে বিয়ের জন্য চাপ সৃষ্টি করতে থাকে ওই নারী। সেই থেকে ছল চাতুরী করতে থাকেন মানিক হোসেন।
গেল বৃহস্পতিবার বিয়ের পীড়িতে বসেন সে।

এ খবর পেয়ে ওই নারী শুক্রবার কোটচাঁদপুর থানায় তাঁর নামে ধর্ষনের অভিযোগ করেন। এরপর পুলিশ তাকে থানায় আসতে বলেন। জিজ্ঞেসাবাদে স্বীকার করেন সব কিছু।

শুরু হয় উভয় পক্ষের মধ্যে দরকষাকষি। যা চলে গভীর রাত পর্যন্ত। এরপর রাত ১২ টার দিকে ওই নারী বাদি হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০/(২০০৩) এর ৯ (১) ধারায় মামলা করেন।

ওই মামলায় শনিবার সকালে কোটচাঁদপুর থানা পুলিশ মানিক হোসেন কে আদালত পাঠিয়েছেন বলে নিশ্চিত করেছেন,কোটচাঁদপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) স্বপন কুমার।

তিনি বলেন,মামলাটি তদন্তাধীন রয়েছে। তদন্তের পর প্রকৃত ঘটনা বলা সম্ভব হবে।