কোটচাঁদপুরে নৌকা প্রতীকের দাবীতে শহীদুজ্জামান সেলিমের বিক্ষোভ সামবেশ

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর নির্বাচনে নৌকা প্রতীকের দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছেন প্রতীক বঞ্চিত প্রার্থী ও পৌর আ.লীগের যুগ্ম-আহ্বায়ক শহীদুজ্জামান সেলিম। গতকাল মঙ্গলবার বিকালে শহরের পায়রা চত্বরে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নির্বাচনী তফসিল অনুযায়ী আগামী ৩০ জানুয়ারী কোটচাঁদপুর পৌর সভার নির্বাচন। নির্বাচনে আ.লীগের দলীয় মনোনয়ন পেতে মাঠে ছিলেন ৫ জন মনোনয়ন প্রত্যাশী। যার মধ্যে কোটচাঁদপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহাজান আলী, পৌর আ.লীগের যুগ্ম- আহ্বায়ক শহীদুজ্জামান সেলিম, বর্তমান পৌর মেয়র জাহিদুল ইসলাম, পৌর আ.লীগের সদস্য কাজী আলমগীর ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মীর কাশেম আলী।

গেল শনিবার আ.লীগের কেন্দ্রীয় মনোনয়ন কমিটির বোর্ড উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহাজান আলীকে নৌকা প্রতীক দিয়ে দলীয় মনোনয়ন দেন। যার বিরোধীতা করে গতকাল মঙ্গলবার কোটচাঁদপুর পায়রা চত্বরে বিক্ষোভ সমাবেশের ডাক দেন মনোনয়ন বঞ্চিত প্রার্থী শহীদুজ্জামান সেলিম। সমাবেশে সেলিম বলেন, ১৫ সালের ডিসেম্বরের নির্বাচনে পরাজিত হয়েও আমি পৌর সভার মানুষের সাথেই আছি।

সে থেকে আমি মানুষের বাড়ি বাড়ি গেছি, সুখে দুঃখে তাদের পাশে ছিলাম আগামীতেও পাশে থাকব। করোনা মহারীতে আমি তাদের মুখে খাবার তুলে দেবার ব্যবস্থা করেছি। আশা করেছিলাম আসন্ন পৌরসভা নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়ে নৌকা প্রতীকে ভোট করার সুযোগ করে দিবেন। আমি মনোনয়ন থেকে বঞ্চিত হয়েছি। তাই আমি সাংবাদিকদের মাধ্যমে প্রধান মন্ত্রীর নিকট মনোনয়ন পুনঃ বিবেচনার দাবী জানাচ্ছি।

সমাবেশে বক্তব্য রাখেন সাবেক যুবলীগ নেতা মঈনুদ্দিন শেখ হেকিম, স্বেচ্ছাসেবক লীগ নেতা প্রদীপ বিশ্বাস ও আ.লীগ নেতা শান্তি সরদার, আ.লীগ নেতা শেখ আরিফ হোসেন প্রমুখ।
এ সময় আ.লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।