কোটচাঁদপুরে প্রাথমিক বিদ্যালয়ে স্কাউটের কাব প্যাক মিটিং

কোটচাঁদপুর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কাউট কাব প্যাক মিটিং অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিদ্যালয়ে এ মিটিং করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গ্রুপ লিডার বাবুল আক্তার বলেন,শিক্ষা সহায়কের অংশ হিসেবে প্যাক মিটিং অনুষ্ঠিত হয়েছে। প্যাক মিটিংয়ে অংশ গ্রহন করেন বিদ্যালয়ের ৪৮ জন ছাত্র /ছাত্রীরা। যার মধ্যে ছিল স্কাউট অভিযান,গ্রান্ডওয়েল,মোমবাতি প্রজ্বলন,নাটিকা,বনকলা ও তাবু জলসা।

তিনি বলেন, বৃহস্পতিবার সকাল থেকে স্কাউট কাব মিটিং শুরু হয়। দিনব্যাপী চলে এর বিভিন্ন কার্যক্রম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলার শিক্ষা কর্মকর্তা অসিত বরণ পাল,ম্যানেজিং কমিটির সহসভাপতি সাংবাদিক সুব্রত কুমার, সহকারী শিক্ষা কর্মকর্তা বলরাম সাহা, কমল কুমার ভট্টাচার্য ও মিঠুন দাস,কাউন্সিলর সুব্রত ভট্টাচার্য, সংরক্ষিত মহিলা কাউন্সিলর গাজী তানজিম আক্তার পিউলি, ইউনিট লিডার শিক্ষক নাজমুন নাহার।

এ সময় শিক্ষা কর্মকর্তা অসিত বরণ পাল বলেন,বিদ্যালয়ের খাতা কলমের শিক্ষায় সব কিছু না। শিক্ষার্থীদেরকে ভালভাবে গড়ে তুলতে হলে,শিক্ষা সহায়ক কার্যক্রমের প্রয়োজন আছে। তিনি কমল মতি ছাত্র ছাত্রীদের প্রতিটি ইভেন্ট দেখে সন্তোষ প্রকাশ ও করেন বক্তব্যের সময়।