কোটচাঁদপুরে মামাকে পিটিয়ে জখম করেছে ভাগ্নে

ঝিনাইদহের কোটচাঁদপুরে মামীর সাথে পরকিয়ার ঘটনাকে কেন্দ্র করে মামাকে পিটিয়ে জখম করেছে ভাগ্নেসহ কিছু দুষ্কৃতিকারী।

গত শনিবার বিকালে উপজেলার বলুহর ইউনিয়নের কাগমারী গ্রামের ছটাংদাড়ি পাড়ায় এ ঘটনা ঘটে। হামলায় ওই এলাকার আবু হানিফের ছেলে ওমর ফারুক (২৫) ও মামাতো ভাই একই এলাকার আব্দুল হান্নান মুন্সির ছেলে আব্দুল গফুর সহ একই পরিবারের ৮ জন আহত হন। এঘটনায় আদালতে মামলার পস্তুতি চলছে বলে জানিয়েছেন ভুক্তভোগী পরিবার।

পরিবার সূত্রে জানা যায়, উপজেলার কাগমারী গ্রামের ছটাংদাড়ি পাড়ার আবু হানিফের ছেলে ইয়াকুব আলীর স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে পরকিয়া প্রেম করে আসছে একই এলাকার তাজুল ইসলামের পুত্র ইসমাঈল হোসেন (১৬)।

ঘটনার বিষয়ে জানতে পেরে মামা ইয়াকুব আলী ভাগ্নে ইসমাঈল হোসেনকে এই ব্যাপারে নিষেধ করেন। পরবর্তিতেও ভাগ্নে ইসমাঈল হোসেন মামীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলা সহ পরকিয়া প্রেম চালাতে থাকে। কিছুদিন পর পারিবারিকভাবে ভাগ্নেকে ডেকে এই কাজ থেকে বিরত থাকতে বলেন পরিবারের সদস্যরা। কিন্তু ভাগ্নে ইসমাঈল হোসেন ঘটনার বিষয়ে অস্বীকার করে এবং ক্ষিপ্ত হয়ে মামাদের উপর হামলা চালায়।

এঘটনায় গত ১২ অক্টোবর ইয়াকুব আলীর মা বাদী হয়ে কোটচাঁদপুর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। পরবর্তিতে এলাকার চেয়ারম্যান মেম্বারদের উপস্থিতিতে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করা হয়। কিন্তু কথা কাটাকাটির এক পর্যায়ে ভাগ্নে ইসমাঈল হোসেন ও তার ভাই রুবেল হোসেন (২৩) সহ কিছু যুবক তাদের উপর হামলা চালায়।

এঘটনায় গুরতর আহত মামা ওমর ফারুক কোটচাঁদপুর স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এরপরও ভাগ্নে ইসমাঈল হোসেন বিভিন্নভাবে তাদেরকে হুমকি দিয়ে আসছে বলে জানান মামা ইয়াকুব আলী। এব্যাপারে আদালতে মামলার পস্তুতি চলছে।