কোটচাঁদপুরে মিথ্যা চুরির অভিযোগে হাতুিড় দিয়ে পেটালো দিনমজুরকে

ঝিনাইদহের কোটচাঁদপুরে মিথ্যা চুরির অভিযোগ এনে মিরাজুল ইসলাম টিটন (২৪) নামে এক দিনমজুরকে হাত পা বেঁধে হাতুড়ি পেটা ও জুতার মালা গলায় দিয়ে ছবি ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। পরবর্তীতে স্থানীয় ইউপি সদস্য লিটন ও মসজিদের ইমামের মাধ্যমে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ ঘটনায় কোটচাঁদপুর মডেল থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগীর পিতা। থানার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ভোর ৪ টার দিকে উপজেলার পারলাট গ্রামের অহেদুল ইসলামের ছেলে দিনমজুর মিরাজুল ইসলাম টিটন প্রতিদিনের মত তার সহযোগী আলমসাধু চালককে ডাকতে বাড়ি থেকে বের হন।

পথিমধ্যে প্রতিবেশি সামছুল হকের ছেলে আব্দুর রাজ্জাক (৩৫), খোকন (৪৫), রাজা (৪৫), রাজু (৩০), সাজ্জাদ (৩৫), ফারুক (৪০) এবং তার ছেলে আবুবকর (২০) ও মনিরুল ইসলামের ছেলে শামিম (২১) তাকে গামছা দিয়ে মূখ বেঁধে বাড়ির ভিতরে নিয়ে যায়। সেখানে তারা মিরাজুলকে হাতুড়ি দিয়ে পেটায়। এসময় তার হাত ও পায়ের নখ প্লাস দিয়ে টেনে জখম করে।

এতে তার বাম হাতের আঙ্গুল গুরতর জখম হয়। পরে তাকে জুতার মালা গলায় দিয়ে ছবি ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। এক পর্যায়ে স্থানীয় ইউপি সদস্য ও মসজিদের ইমামের মাধ্যমে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। বর্তমানে মিরাজুল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে চিকিৎসাধীন রয়েছেন।

পারিবারিক শত্রুতার জেরে এমন অমানবিক আচরণের ঘটনায় এলাকার সাধারণ মানুষের মাঝে ক্ষেভের সৃষ্ঠি করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ব্যাপরে থানার ডিউটি অফিসার এস.আই ফরিদ আহমেদ বলেন, আমি টেলিফোনে কোন তথ্য দিতে পারব না। ওসি সাহেব ঝিনাইদহে রয়েছেন সন্ধায় তার সাথে কথা বলেন।