কোটচাঁদপুরে সিগারেটের পরিবর্তে কার্টুনে মিললো ইট!

ঝিনাইদহের কোটচাঁদপুরে প্রতারণার ফাঁদে পড়ে ডারবি সিগারেটের কার্টুন খুলে দোকানির কপালে মিললো ইট। মঙ্গলবার এ ঘটনাটি ঘটেছে উপজেলার সাফদারপুর বাজারে।
জানা যায়, কোটচাঁদপুরের সাফদারপুর বাজারের মুদি দোকানি ওসমান আলী ডারবি সিগারেটের অর্ডার করেন চুয়াডাঙ্গার বিসমিল্লাহ নামের একটি দোকানে। এ দোকানের মালিক রোকন উদ্দিন। মঙ্গলবার তিনি ওই সিগারেটের কার্টুন ডেলিভারি করেন সাফদারপুর বাজারের ওসমানের মুদি দোকানে। দোকানের কর্মচারি পলিথিনে মোড়ানো কার্টুন খুলতেই দেখতে পায় ভিতরে খালি কার্টুন ও দুইটি ইট । এরপর হতাশ হয়ে খুঁজতে থাকে ওই ডেলিভারিম্যানকে। ডেলিভারিম্যান ঘটনা জানতে পেরেই দ্রুত এলাকা ছাড়েন।
এ ব্যাপারে মুদি দোকানি ওসমান আলী বলেন, বেশ কয়েকদিন আগে কোম্পানির থেকে একটু কম মূল্যে ডারবি সিগারেট পাওয়ার আশায় মোবাইলে রোকনের কাছে অর্ডার করি। মঙ্গলবার ডেলিভারি পাবার পর বেরিয়ে আসে এ দৃশ্য। কার্টুনে পাওয়া যায় দুইটি ইট। এ ছাড়া ছিল খালি কার্টুন। ওই সিগারেটের আনুমানিক বাজার মূল্য ৪০ হাজার টাকা।
কথা হয় বিসমিল্লাহ দোকানের মালিক ও ডেলিভারিম্যান রোকনের সঙ্গে তিনি বলেন, আমিও তো পড়েছি বিপদে। কারণ এটা আমি ফেসবুক পেজের একটা একাউন্ট থেকে ক্রয় করি। ওই প্যাকেটে কি আছে আমিও জানিনা। এ ব্যাপারে সাবদারপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এস আই অজিয়ার রহমানের সঙ্গে কথা হলে তিনি জানান, এ ধরনের ঘটনা আমার জানা নাই। এ ছাড়া কেউ কোন অভিযোগও করেনি।