কোটচাঁদপুর জমি নিয়ে গোলযোগে রক্তক্ষয়ী সংঘর্ষ গুরুতর আহত ৯

কোটচাঁদপুর জমি নিয়ে গোলযোগে রক্তক্ষয়ী সংঘর্ষ, গুরুতর আহত ৯

জমি নিয়ে গোলযোগে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে করে উভয় পক্ষের গুরুতর আহত হয়েছেন ৯ জন। এদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য যশোর হাসপাতালে রেফার্ড করা হয়েছে ৫ জনকে। মঙ্গলবার সকালে কোটচাঁদপুর পৌরসভাধীন নওদাগা গ্রামে এ ঘটনা ঘটে।

ওয়ার্ড কাউন্সিলর রকিব উদ্দিন বলেন, জমি নিয়ে গোলযোগ খিদির মন্ডল ও ভেজাল মন্ডল পক্ষের মধ্যে। মঙ্গলবার সকালে ওই জমি আমিন দিয়ে মাফ চলছিল।

এ সময় উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায় উভয় পক্ষের মধ্যে রক্ত ক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে করে উভয় পক্ষের ৭ জন গুরুত্বর আহত হন।

এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। আহতরা হলেন,ওই গ্রামের গোলাপ মন্ডল ( ৫৫),আলমগীর হোসেন ( ৪৫)আলতাফ হোসেন ( ৫২),বিপুল হোসেন(৪০) ইসমাইল হোসেন ( ১৮), শাহাজান আলী (৪৫), তোফাজ্জেল হোসেন( ৪২),আকলিলাম খাতুন ( ৪০), জামেনা খাতুন(৪৫)।

এদের মধ্যে গুরুত্বর ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য যশোর হাসপাতালে রেফার্ড করেছেন চিকিৎসকরা। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শারমিন আক্তার বলেন, আহতদের মধ্যে গুরুত্বর দুই জনকে যশোর রেফার্ড করেছেন। বাকিরা কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ছাড়া আরো কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ডিউটিরত উপপরিদর্শক (এসআই) ইদ্রিস আলী বলেন, এখনও পর্যন্ত ওই ঘটনায় কেউ কোন অভিযোগ করেনি। তবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছেন।