কোটচাঁদপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থীকে সংবর্ধনা

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর নির্বাচনে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলীকে আ.লীগের দলীয় নৌকার প্রার্থী মনোনীত করায় গণ সংবর্ধনা দেওয়া হয়েছে।

গতকাল সোমবার বিকালে পৌর এবং উপজেলা আ.লীগের পক্ষ থেকে তাকে সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়। নানা গুঞ্জন ও জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শনিবার (২৬ডিসেম্বর) রাত ৮টায় গণভবনে মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে শাহাজান আলীকে নৌকার প্রার্থী হিসেবে ঘোষণা দেওয়া হয়। এ খবরে স্থানীয় আ.লীগ নেতা-কর্মীদের মাঝে আনন্দ-উল্লাস লক্ষ্য করা যায়।

গতকাল সোমবার বিমানযোগে ঢাকা থেকে যশোর বিমান বন্দরে আসেন নৌকার এই প্রার্থী। পরে সড়ক পথে হাজার হাজার নেতা-কর্মীদের সঙ্গে মোটর শোভাযাত্রা নিয়ে কোটচাঁদপুর শহরে পৌঁছান। এসময় আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছছাসেকলীগসহ নেতা-কর্মীদের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পরে শহরের পায়রা চত্বরে একটি পথসভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, ঝিনাইদহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খান চঞ্চল। সভায় সংসদ সদস্য সকলকে নৌকা প্রতীকে ভোট দিতে আহ্বান জানান।

পৌর নির্বাচনে নৌকার মাঝি শাহাজান আলী সকলের ভালোবাসায় সিক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সকল পর্যায়ের নেতা-কর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন, আসন্ন পৌর নির্বাচনে সকলকে নৌকার পক্ষে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে। সেই সাথে তাকে মেয়র নির্বাচিত করতে পৌর বাসী ও নেতা-কর্মীদের সহযোগিতা এবং সমর্থন চান নৌকার এই মাঝি।

নির্বাচনী তফসিল অনুযায়ী আগামী ৩০ জানুয়ারী কোটচাঁদপুর পৌর সভার নির্বাচন। নির্বাচনে আ.লীগের দলীয় মনোনয়ন পেতে মাঠে ছিলেন ৫ জন মনোনয়ন প্রত্যাশী। যার মধ্যে কোটচাঁদপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহাজান আলী, পৌর আ.লীগের যুগ্ম- আহ্বায়ক শহীদুজ্জামান সেলিম, বর্তমান পৌর মেয়র জাহিদুল ইসলাম, পৌর আ.লীগের সদস্য কাজী আলমগীর ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মীর কাশেম আলী।