কোটচাঁদপুর পৌর মহিলা কলেজের উপাধ্যক্ষ তপন কুমারের মৃত্যু

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর মহিলা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ তপন কুমার সরকার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পরলোকগমন করেছেন।

গতকাল বুধবার সকাল ৮টায় হৃদরোগে আক্রান্ত হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।

তিনি পৌর শহরের সলেমানপুর বাজার পাড়ার মৃত নেপাল চন্দ্র সরকারের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন মেয়েসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন।

গতকাল বুধবার রাতে সলেমানপুর গজারমারী শ্মশানে তার শেষকৃত্য করা হয় । মৃত তপন কুমার সরকার প্রতিষ্ঠালগ্ন থেকে পৌর মহিলা ডিগ্রি কলেজে ভূগোল বিভাগে শিক্ষকতা করে আসছিলেন। সেই সাথে কলেজের ভাইস প্রিন্সিপালের দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি শিশুতলা মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, কোটচাঁদপুর উপজেলা পূজা উদযাপন কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য এবং প্রগতিশীল নাগরিক সমাজের উপদেষ্টা মন্ডলীর সদস্য ছিলেন।

তপন কুমারের মৃত্যুতে শোক জানিয়েছেন, ঝিনাইদহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল, কোটচাঁদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি, সাধারণ সম্পাদক শাহাজান আলী, পৌর মেয়র জাহিদুল ইসলাম,

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, সাবেক পৌর মেয়র সালাহ্উদ্দীন বুলবুল সিডল, পৌর আ.লীগের যুগ্ন-আহ্বায়ক শহীদুজ্জামান সেলিম, পৌর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মৃনাল কান্তি সরকার, কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও নানা শ্রেণী পেশার মানুষ।